গ্রামের ৩০০ পরিবারে জামাল ভূঁইয়ার ঈদ আনন্দ



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ক্যাপ্টেন জামাল ভূঁইয়া

ক্যাপ্টেন জামাল ভূঁইয়া

  • Font increase
  • Font Decrease

জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প এখন স্থগিত। চলছে ঈদের ছুটি। ফুটবলাররা ফিরে গেছেন নিজ নিজ ঘরে। পরিবারের সঙ্গে ঈদ কাটাতে।

ছুটি পেয়ে ক্যাপ্টেন জামাল ভূঁইয়াও ছুটে গেছেন নিজের শেকড়ের টানে। ঢাকা ছেড়ে গেছেন ময়মনসিংহের নান্দাইলে নিজের গ্রামের বাড়িতে। সেখানেই পরিবার-পরিজন নিয়ে ঈদের ছুটি কাটাবেন তিনি।

তবে ঈদের আনন্দটা শুধু নিজের পরিবারের সঙ্গেই ভাগাভাগি করছেন না সাইফ স্পোর্টিং ক্লাবের এ অধিনায়ক। নিজ গ্রামের দরিদ্র মানুষের সঙ্গেও আনন্দটা সমানভাবে ভাগাভাগি করে নিচ্ছেন। তাইতো ৩০০ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার দিয়েছেন জামাল ভূঁইয়া ও তার পরিবার।

বৃহস্পতিবার ১৩ মে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণে ডেনমার্ক প্রবাসী তারকা ফুটবলার জামাল ভূঁইয়াকে সহায়তা করেছেন তার চাচাতো ভাইরা। খবরটা দিয়েছেন তিনি নিজেই।

বেশ কয়েকটি ছবি জুড়ে দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে জামাল লিখেন, ‘আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে ঈদ প্যাকেজ হিসেবে চাল, আলু, পেঁয়াজ, মসুর ডাল, আটা, চিনি ও বিস্কুট নিজ গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিতরণ করছি। যাতে তারাও ঈদটা উদযাপন করতে পারেন। ঈদ মোবারক।’

এর আগেও গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জামাল। তাদের হাতে তুলে দিয়েছেন উপহার। ঈদ শেষেই গ্রাম ছেড়ে ফের পাড়ি জমাবেন ঢাকায়। যোগ দিবেন জাতীয় দলের ক্যাম্পে।

On behalf of me and my family we are giving a Eid Package of rice, potatoes, onions, lentils, flour, noodles, sugar and... Posted by Jamal Bhuyan on Thursday, May 13, 2021