মেসির আর্জেন্টিনার চমক আরমানি-আলারিও



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
লিওনেল মেসি ও তার সতীর্থরা

লিওনেল মেসি ও তার সতীর্থরা

  • Font increase
  • Font Decrease

বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল কোপা আমেরিকার জন্য দল দিয়েছে আগেই। তাহলে কি আর আর্জেন্টিনা বসে থাকবে? সেটা তো হতেই পারে না। ভক্ত-সমর্থকদের অপেক্ষার অবসান ঘটিয়ে কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার দেশ ঘোষণা করল দল। ফুটবল গুরু লিওনেল স্ক্যালোনি দিলেন ২৮ সদস্যের দল।

বিশ্বকাপ বাছাই পর্বের সর্বশেষ দুই ম্যাচের পুরো দলকে দক্ষিণ আমেরিকার সবচেয়ে মর্যাদাপূর্ণ এই আসরের জন্য রেখে দেয়নি আলবিসেলেস্তে শিবির। লিওনেল মেসিদের দলে এসেছে দুটি চমক। করোনায় পজিটিভ হয়ে দুই ম্যাচে দর্শক হয়ে থাকা গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি ডাক পেয়েছেন দলে। ইনজুরির কারণে খেলতে না পারা লুকাস আলারিওকেও দলে রেখেছেন কোচ স্কালোনি।

তবে দল থেকে ছিটকে গেছেন চার জন। হুয়ান ফয়েথ, লুকাস ওক্যাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও হোসে পালোমিনো।

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: ফ্র্যাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্তিন মার্চেসিন ও হুয়ান মুসো।

রক্ষণভাগ: গনজালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, লুকাস মার্তিনেজ, হেরমান পেজ্জেলা ও লিসান্দ্রো মার্টিনেজ, নিকলাস টালিয়াফিকো।

মাঝ-মাঠ: মার্কোস আকুনইয়া, রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, এক্সেকিয়েল প্যালাসিওস, গিদো রদ্রিগেজ, নিকলাস ডমিঙ্গেজ ও আলেহান্দ্রো ‘পাপু’ গোমেজ।

আক্রমণভাগ: লিওনেল মেসি, নিকলাস গঞ্জালেজ, লাওতারো মার্টিনেজ, সার্জিও আগুয়েরো, আনহেল কোরেয়া, আনহেল ডি মারিয়া, হোয়াকিন কোরেয়া ও লুকাস আলারিও।