মাঠে অসদাচরণ, সাকিবের পাশে স্ত্রী শিশির



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
লাথি মেরে স্টাম্প ভাঙেন সাকিব আল হাসান

লাথি মেরে স্টাম্প ভাঙেন সাকিব আল হাসান

  • Font increase
  • Font Decrease

মাঠে অসদাচরণ করেছেন সাকিব আল হাসান। মাঠের আম্পায়ারের সঙ্গে তর্ক করেছেন। লাথি মেরে স্টাম্প ভেঙেছেন। ক্ষোভ উগড়ে দিতে হাতে তুলে আছড়ে মারেন স্টাম্প। বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের সঙ্গে ঝগড়াও করেন। পরে সুজনসহ ভক্ত-সমর্থক ও ডিপিডিএল সংশ্লিষ্ট সবার কাছে ক্ষমা চান সাকিব।

কিন্তু সাকিবের এমন কাণ্ডে সমর্থন দিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। বিষয়টি একতরফা ভাবে গণমাধ্যমে উঠে আসাকে সাকিবের বিরুদ্ধে চাল হিসেবেই দেখছেন তিনি। শিশিরের মতে, কেবল সাকিবকেই খলনায়ক বানানোর অপচেষ্টা চলে সব সময়। এ নিয়ে ক্রিকেট প্রেমীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন সাকিবপত্নী।

নিজের ফেসবুক পেজে শিশির লিখেন, সাকিব অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়েছেন। সাহস দেখিয়ে প্রতিবাদ করেছেন, ‘এই ঘটনাটাকে গণমাধ্যমের মতোই আমি উপভোগ করছি, অবশেষে কোনো দেখানোর মতো খবর যে এসেছে টিভিতে! অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানোর জন্য সাহস দেখানো একজনকে যেভাবে জনগণ সমর্থন দিচ্ছে, সেটা দেখতে পারা সত্যিই দারুণ ব্যাপার।

আম্পায়ারদের দৃষ্টিকটু সিদ্ধান্ত গণমাধ্যমে শিরোনাম হয় না। শুধু সাকিবের রাগটাই তুলেই ধরা হচ্ছে। এমন আক্ষেপ করে শিশির লিখেন, ‘যাই হোক, মূল বিষয়টা যেভাবে গণমাধ্যম চেপে গিয়ে তার রাগ দেখানোর ব্যাপারটাই তুলে ধরছে, সেটা দেখা খুবই দুঃখজনক। মূল বিষয়টা হচ্ছে যেভাবে আম্পায়ারদের ক্রমাগত দৃষ্টিকটু সিদ্ধান্ত দিয়ে যাওয়া। যেসব শিরোনাম দেওয়া হচ্ছে, সেটা সত্যিই দুঃখজনক। আমার মতে এটা তার বিরুদ্ধে একটা চাল। এর মাধ্যমে যেকোনো পরিস্থিতিতে তাকেই খলনায়ক বানানো হয়। যদি ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন তাহলে আপনার ক্রিয়াকলাপ নিয়ে আপনি সতর্ক হোন।’