শেষ ম্যাচেও হারল টাইগার যুবারা



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ট্রফি নিয়ে উল্লসিত যুব টাইগাররা

ট্রফি নিয়ে উল্লসিত যুব টাইগাররা

  • Font increase
  • Font Decrease

টানা তিন ম্যাচ জিতে যুব ওয়ানডে সিরিজ নিশ্চিত করেই খেই হারিয়ে ফেলে বাংলাদেশের যুবারা। ছিটকে যায় জয়ের রথ থেকে। তাই তো সিরিজের তৃতীয় ম্যাচে হার মানে জুনিয়র টাইগাররা। এবার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের শেষটাও জয়ে রাঙাতে পারল না দেশের ছেলেরা।

ম্যাচের শেষটা জমিয়ে তুলেও সিরিজের শেষ ম্যাচে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের কাছে ৩ উইকেটে হার মেনেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। 

এ ম্যাচ হারলেও পাঁচ ম্যাচের যুব ওয়ানডে সিরিজ ৩-২ ব্যবধানে ছিনিয়ে নিয়েছে দেশের ছেলেরা। 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাটিংয়ে নেমে ৪৭.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৫ রানের পুঁজি গড়ে লাল-সবুজের প্রতিনিধিরা। আব্দুল্লাহ আল মামুন ৩৭ রান করেন। সঙ্গে ওপেনার ইফতিখার হোসেন ২৬, নাঈমুর রহমান ১৬, তাহজিবুল ইসলাম ১৫, গোলাম কিবরিয়া ১৩ ও মাহফুজুল ১১ রান যোগ করেন দলীয় স্কোরে।

আফগানদের হয়ে তিনটি করে উইকেট নেন বিলাল সামি ও নানগেয়ালিয়া খারোটে। দুটি করে উইকেট নেন শহীদুল্লাহ হাসানি ও ইজহারুলহক নাভিদ।

তিন বল হাতে রেখেই ইশাক জাজাইর ফিফটিতে জয়ের লক্ষ্য ছুঁয়ে ফেলে আফগানরা। ৪৯.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে অতিথিরা তুলে ফেলে ১৫৬ রান। ইশাক ৭৯ বলে ৫ বাউন্ডারি ও ২ ছক্কায় ৫২ রানের দাপুটে এক ইনিংস খেলেন। ইজাজ আহমেদ ৩২ ও যৌথভাবে ম্যাচসেরা হওয়া ইজহারুলহক নাভিদ ২৯* রান এনে দেন। 

বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নেন আশিকুর জামান। ম্যাচসেরা আইচ মোল্লাহ ২১ রান দিয়ে নেন এক উইকেট।