কার্তিক বীরত্বে জিতল মুস্তাফিজের রাজস্থান



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
রাজস্থানের জয়ের নায়ক কার্তিক তেয়াগির উইকেট উদযাপন

রাজস্থানের জয়ের নায়ক কার্তিক তেয়াগির উইকেট উদযাপন

  • Font increase
  • Font Decrease

কার্তিক তেয়াগির বীরত্বে নাটকীয়ভাবে দুই রানে জয় ছিনিয়ে নিয়েছে রাজস্থান রয়্যালস। সুবাদে আইপিএলের দ্বিতীয় পর্ব জয় দিয়ে শুরু করল মুস্তাফিজুর রহমানের দল।

ইনিংসের শেষ ওভারে পাঞ্জাব কিংসের জয়ের জন্য ৬ বলে দরকার ছিল ৪ রান। কিন্তু ম্যাচে রাজস্থানের জয়ের নায়ক কার্তিক তেয়াগি দেন মাত্র এক রান। সঙ্গে এসেছে দুটি উইকেট।

কার্তিক নিজের প্রথম তিন ওভারে কোনো উইকেট ছাড়া খরচ করেন ২৮। কিন্তু শেষ ওভারে এক রানে দুই উইকেট নিয়ে সেই তরুণ বোলার হন ম্যাচসেরা। 

ম্যাচে বল হাতে ঠিক নিজেকে মেলে ধরতে পারেননি মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে ৩০ রান দিয়ে কোনো উইকেট পাননি বাংলাদেশের তারকা এ পেসার। নিজের প্রথম তিন ওভারে খরচ করেন ২৬ রান। তবে নিজের শেষ ওভারে ফেরেন সেরা ছন্দে। খরচ করেন মাত্র চার রান।

দুবাইতে টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নেমে রাজস্থান গড়ে ১৮৫ রানের পুঁজি। ইয়াসভি জয়সাল ৪৯, মাহিপল লমরোর ৪৩ ও এভিন লুইস ৩৬ রান করেন। আর্শদেব সিং একাই শিকার করেন পাঁচ উইকেট। সঙ্গে মোহাম্মদ সামি নেন ৩টি।

মায়াঙ্ক আগারওয়ালের ফিফটিতে জয়ের কাছাকাছি পৌঁছেও ৪ উইকেটে ১৮৩ রানে গুটিয়ে যায় পাঞ্জাব। মায়াঙ্ক ৬৭, লোকেশ রাহুল ৪৯ ও নিকোলাস পুরান ৩২* রান যোগ করেন দলীয় স্কোরে।