দর্শক কাণ্ডের ম্যাচে জয় বঞ্চিত মেসি-নেইমার



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
শিল্ড হাতে নেইমারকে গার্ড দেন নিরাপত্তা কর্মীরা

শিল্ড হাতে নেইমারকে গার্ড দেন নিরাপত্তা কর্মীরা

  • Font increase
  • Font Decrease

দর্শক কাণ্ডে খেলা বন্ধ হলো বেশ কয়েকবার। ভিএআর'র সিদ্ধান্তে বাতিল হল দু'দলের গোল। ফলে অলিম্পিক মার্সেই'র মাঠে প্যারিস সেন্ট জার্মেই'র (পিএসজি) ঘটনাবহুল ম্যাচ শেষ হলো ড্রয়ের স্বস্তি নিয়ে।

ম্যাচের দুই অর্ধেই স্বাগতিক দর্শকদের লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছিলেন নেইমার। কর্নার কিক নেওয়ার সময় গ্যালারি থেকে দর্শকরা তার দিকে ছুঁড়ে মারে বোতল। এ সময় নিরাপত্তা কর্মীরা প্লাস্টিকের শিল্ড হাতে দর্শকদের ছোড়া বোতল ঠেকানো আপ্রাণ চেষ্টা করেন। 

আর দ্বিতীয়ার্ধে ঘটে যায় আরেক কাণ্ড। হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক আগন্তুক। তার লক্ষ্য ছিলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন এ ফুটবল জাদুকরের পিঠ চাপড়ে দেন বেয়াড়া ওই ভক্ত।

ভিডিও এসিস্ট্যান্ট রেফারি দু'দলের গোল বাতিল করে দেন। আর সেনগিজ আন্ডারকে পেশাদার ফাউল করলেও পিএসজির আশরাফ হাকিমকে লাল কার্ড দেখে বের করে দেয় ভিএআর। লাল কার্ডের সিদ্ধান্ত নিয়ে ভিডিও এসিস্ট্যান্ট রেফারির সঙ্গে কথা বলার সময় মাঠের রেফারির মুখে লেজার রশ্মি ধরে বসে এক দর্শক। 

নেইমারের ক্রস বিপদমুক্ত করতে গিয়ে ভুলে নিজেদের জালেই জড়িয়ে দিয়েছিলেন লুয়ান পেরেস। আর মার্সেই'র আর্কাডিউস মিলিকের গোল প্রচেষ্টা অফসাইডের কারণে প্রথমার্ধে বাতিল করে দেয় ভিএআর। 

ফরাসি লিগ ওয়ানে এখনো গোলের দেখা পাননি লিওনেল মেসি। সুযোগ একটা অবশ্য পেয়েছিলেন এ মেগাস্টার। তবে নেইমারের প্রথম কর্নার থেকে উড়ে আসা বলে মাথা ছোঁয়ালেও তা গিয়ে লাগে গোল বারে। পরে মার্সেই'র হয়ে গোলের সুযোগ মিস করেন কনরাড ডি লা ফুয়েন্তে। 

এনিয়ে চলতি মৌসুমে ফরাসি লিগে টানা ১১ ম্যাচ অপরাজিত রয়ে গেল পিএসজি। আর লেন্স থেকে পরিষ্কার ৭ পয়েন্টে এগিয়ে রইল মেসি-নেইমারের দল।