শেষ মুহূর্তে টেস্ট দলে শহীদুল-খালেদ



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
শহীদুল ইসলাম ও খালেদ আহমেদ

শহীদুল ইসলাম ও খালেদ আহমেদ

  • Font increase
  • Font Decrease

পাকিস্তানের বিপক্ষে টাইগারদের লাল বলের লড়াই শুরু আগামীকাল শুক্রবার, ২৬ নভেম্বর। তার আগে বাংলাদেশের প্রথম টেস্টের দলে নতুন করে জায়গা করে নিয়েছেন দুই ক্রিকেটার। শেষ মুহূর্তে টেস্ট দলে ডাক পেয়েছেন দুই পেসার শহীদুল ইসলাম ও খালেদ আহমেদ।

প্রথম টেস্টের জন্য শুরুতে ১৬ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। কিন্তু হ্যামস্ট্রিং চোট নিয়ে দল থেকে ছিটকে যান সাকিব আল হাসান। যে কারণে দলের সদস্য সংখ্যা কমে আসে ১৫ জনে। শহীদুল ও খালেদ ঢোকায় দলের সদস্য এবার বেড়ে দাঁড়াল ১৭ জনে।

শহীদুল ও খালেদের দলে অন্তর্ভুক্তি নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ইনজুরির কারণে দলে না থাকায় এ দুজনকে বিকল্প হিসেবে রাখা হয়েছে। যদিও আগের ১৫ সদস্যের দলে পেসার ছিলেন তিন জন। আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও রেজাউর রহমান রাজা।

আগামীকাল শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট শুরু সকাল ১০টায়।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহী, ইয়াসির আলী রাব্বি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, শহীদুল ইসলাম ও খালেদ আহমেদ।