টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের পর্দা ওঠার ঠিক আগে প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। যেখানে টসে জিতে শুরুতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠিয়েছেন রোহিত শর্মা।

নিউইয়র্কের নাসাউ ক্রিকেট গ্রাউন্ডে শুরু হচ্ছে এই ম্যাচ। বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি হিসেবে নিজেদের ঝালাই করে নিবেন নাজমুল হোসেন শান্তরা।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষের এই ম্যাচটিই হতে যাচ্ছে বাংলাদেশের একমাত্র প্রস্তুতিমূলক ম্যাচ। এর আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষেও একটা প্র্যাকটিস ম্যাচ খেলার কথা ছিল টাইগারদের, কিন্তু বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল সে ম্যাচ।

প্রস্তুতিমূলক ম্যাচে দুই দলই স্কোয়াডের খেলোয়াড়দের ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর অনুমতি পেয়ে থাকে। বাংলাদেশ এবং ভারতও আজ এমনটাই করবে ধারণা করা হচ্ছে। তবে বাংলাদেশ এই ম্যাচের জন্য পুরোপুরি বিশ্রামে রেখেছে সদ্য চোট থেকে সেরে ওঠা তাসকিন আহমেদ এবং মুস্তাফিজুর রহমানকে।

অপরদিকে ভারতের হয়ে আজ মাঠে দেখা যাবে না অভিজ্ঞ ও দলের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলিকে। বাংলাদেশের বিপক্ষে এই প্রস্তুতিমূলক ম্যাচে থাকবেন না কোহলি এমনটা আগেই জানিয়েছিলেন তিনি।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দলঃ

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহিদ হৃদয়, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম এবং তানজিম হাসান সাকিব।

প্রস্তুতি ম্যাচে ভারত দলঃ

রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সাঞ্জু স্যামসন, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর পাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, যশপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ।