হকিতে জয়ে শুরু বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
গোল পেয়ে বাংলাদেশের হকি খেলোয়াড়দের উদযাপন, ছবি: বাহফে

গোল পেয়ে বাংলাদেশের হকি খেলোয়াড়দের উদযাপন, ছবি: বাহফে

  • Font increase
  • Font Decrease

ওয়ালটন অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজে জয় দিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে প্রতিপক্ষ ওমান অনূর্ধ্ব ২১ দলকে রীতিমতো ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা।

দাপুটে এ জয়ে পাঁচ ম্যাচের হকি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ।

ম্যাচের প্রথম কোয়ার্টারেই ২-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ অনূর্ধ্ব ২১ দল। পেনাল্টি কর্নার থেকে গোল পান অধিনায়ক আশরাফুল ইসলাম। ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করেন আরশাদ হোসেন।

বিরতিতে যাওয়ার আগে দ্বিতীয় কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে স্বাগতিকদের ৩-০ গোলে এগিয়ে দেন সোহানুর রহমান সবুজ। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

ওমানের বিপক্ষে বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বুধবার, ৯ অক্টোবর। সিরিজের সবকটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। আর একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

এর আগে মঙ্গলবার, ৮ অক্টোবর মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে পাঁচ ম্যাচের এ হকি সিরিজ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ-সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার।

 

আপনার মতামত লিখুন :