নেইমারকে ছাড়াই আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল

স্পেশাল করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম
ফের মাঠের বাইরে নেইমার

ফের মাঠের বাইরে নেইমার

  • Font increase
  • Font Decrease

দুঃসময় কিছুতেই কাটছে না নেইমারের। বছরের শুরু থেকেই ইনজুরি পিছু নিয়েছে এই মহাতারকার। মাঠে ফিরে বারবারই পড়ছেন চোটে। এবার আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচেও নেই নেইমার। এই মহা তারকাকে ছাড়াই চির প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে খেলতে নামবে ব্রাজিল।

আগামী মাসে অনুষ্ঠেয় দুটি প্রীতি ম্যাচের জন্য শুক্রবার দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে।

সৌদি আরবে ১৫ নভেম্বর মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা। ১৯ নভেম্বর আবুধাবিতে দক্ষিণ কোরিয়ার প্রতিপক্ষ লাতিন আমেরিকান জায়ান্টরা।

এই দুই ম্যাচের জন্য ঘোষিত ব্রাজিল দলে চমক হিসেবে এসেছেন অ্যাস্টন ভিলার ডগলাস লুইস ও রিয়াল মাদ্রিদে খেলা রদ্রিগো। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেলেন তারা। একইসঙ্গে প্রথমবারের মতো এসেছেন গোলকিপার ডানিয়েল ফুজাতো ও রিয়াল বেটিস ডিফেন্ডার এমারসন।

ব্রাজিল দল-

গোলরক্ষক: অ্যালিসন বেকার (লিভারপুল), ড্যানিয়েল ফুজাতো (রোমা) এডারসন (ম্যানচেস্টার সিটি)।
ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), এমারসন (রিয়াল বেটিস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), রেনান লোদি (অ্যাতলেটিকো মাদ্রিদ), এডের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), ফেলিপে (অ্যাতলেটিকো মাদ্রিদ), মারকুইনহোস (প্যারিস সেইন্ট জার্মেই), থিয়াগো সিলভা (প্যারিস সেইন্ট জার্মেই)।
মিডফিল্ডার: আর্থুর মেলো (বার্সেলোনা), ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্যাবিনহো (লিভারপুল), লুকাস পাকুইতা (এসি মিলান), ডগলাস লুইজ (অ্যাস্টন ভিলা), কৌতিনহো (বায়ার্ন মিউনিখ)।
ফরোয়ার্ড: ডেভিড নেরেস (আয়াক্স), রবার্তো ফিরমিনো (লিভারপুল), গ্যাব্রিয়েল হেসুস (ম্যানচেস্টার সিটি), রিচার্লিসন (এভারটন), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ) ও উইলিয়ান (চেলসি)।

আপনার মতামত লিখুন :