নিউজিল্যান্ডের বিপক্ষে নেই ব্যানক্রফট

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ক্যামেরন ব্যানক্রফট, ছবি: সংগৃহীত

ক্যামেরন ব্যানক্রফট, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দলে থেকেও পাকিস্তানের বিপক্ষে টেস্টে খেলার সুযোগ পাননি ক্যামেরন ব্যানক্রফট। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজেও খেলতে পারছেন না তিনি। কারণ অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড থেকেই ছিটকে গেছেন এ উইকেটকিপার ব্যাটসম্যান।

অ্যাডিলেড টেস্টের আগে শেফিল্ড শিল্ডে খেলার জন্য ছেড়ে দেওয়া হয়ে ছিল ব্যানক্রফটকে। কিন্তু সাউথ অস্ট্রেলিয়ার বিপক্ষে তার সংগ্রহ মাত্র ১২ ও ২৩ রান। প্রথম শ্রেণীর ক্রিকেটে এমন বাজে পারফরম্যান্সের কারণে এবার ১৩ জনের জাতীয় দল থেকেই ছিটকে গেলেন তিনি।

সিরিজের দুই টেস্টেই পাকিস্তানকে ইনিংস ব্যবধানে হারানো অস্ট্রেলিয়ান দলে আর কোনো পরিবর্তন হয়নি।

আচরণ বিধি ভেঙে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেও জেমস প্যাটিনসন ও অনভিজ্ঞ মাইকেল নেসের পেস-বোলিং সাপোর্ট অপসন হিসেবে দলে রয়ে গেছেন।

১২ ডিসেম্বর থেকে পার্থে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। এই ম্যাচটি খেলবে তারা গোলাপি বলে। বাকি দুই টেস্ট হবে মেলবোর্ন (২৬ ডিসেম্বর শুরু) ও সিডনিতে (৩ জানুয়ারি শুরু)।

অস্ট্রেলিয়ান টিম: ডেভিড ওয়ার্নার, জো বার্নস, মারনাস লাবুশেন, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, ট্রাভিস হেড, টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জশ হ্যাজলউড, জেমস প্যাটিনসন ও মাইকেল নেসের।

আপনার মতামত লিখুন :