আইপিএলে খেলতে চান ইয়োহান ব্লেক

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
জ্যামাইকান স্প্রিন্টার ইয়োহান ব্লেক, ছবি: সংগৃহীত

জ্যামাইকান স্প্রিন্টার ইয়োহান ব্লেক, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ইয়োহান ব্লেক ট্র্যাক এন্ড ফিল্ড মাতাবেন আরো অন্তত দুই বছর। সে না হয় বোঝা গেল। কিন্তু অবসর নেওয়ার পর কী করবেন জ্যামাইকান এই স্প্রিন্ট কিংবদন্তি।

অ্যাথলেটিকসের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ব্লেক নতুন ক্যারিয়ার গড়তে যান ক্রিকেটে। তাই বলে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার কোনো ইচ্ছা নেই তার। ব্লেকের পছন্দ ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। খেলতে চান ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলে।

শুধু খেলার ইচ্ছার কথাই জানাননি অলিম্পিক ও ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে দুটি করে স্বর্ণপদক জয়ী ব্লেক। সঙ্গে দলও বেছে ফেলেছেন। খেলতে চান কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) নয়তো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে (আরসিবি)। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ব্লেকের ভালো লাগে মেগাস্টার বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের কারণে।

এখানেই শেষ নয়। আর্থিক ভাবে লোভনীয় এ টি-টোয়েন্টি টুর্নামেন্টের একটি ফ্র্যাঞ্চাইজির মালিকও হতে চান ব্লেক।

এতো খেলা থাকতে ক্রিকেট কেন মনে ধরল ব্লেকের? ক্রিস গেইল রয়েছেন এর নেপথ্যে। অনেক দিন ধরেই আইপিএল মাতিয়ে যাচ্ছেন তার স্বদেশী মারকুটে ব্যাটসম্যান গেইল। তার কারণেই ক্রিকেট ও আইপিএল ব্লেকের কাছে ভালো লাগে।

বিশ্বের দ্রুততম মানব উসাইন বোল্ট ট্র্যাক এন্ড ফিল্ড ছেড়ে ক্যারিয়ার গড়তে চেয়ে ছিলেন ক্লাব ফুটবলে। ইংল্যান্ড ঘুরে শেষে ঘাঁটি গাড়েন অস্ট্রেলিয়ায়। কিন্তু শেষমেশ ব্যর্থ হয়েই ফিরতে হয় জ্যামাইকার এ গতির রাজাকে।

আপনার মতামত লিখুন :