শেষ চারে মুখোমুখি ম্যানইউ-ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
জোড়া গোল করেন রাহিম স্টার্লিং, ছবি: সংগৃহীত

জোড়া গোল করেন রাহিম স্টার্লিং, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে ইংলিশ লিগ কাপের কোয়ার্টার-ফাইনালে অক্সফোর্ড ইউনাইটেডকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। সুবাদে টুর্নামেন্টের সেমি-ফাইনালে পৌঁছে গেছে কোচ পেপ গার্দিওলার দল।

স্টার্লিংয়ের জোড়া গোলের আগে সিটিকে এগিয়ে দেন জোয়াও ক্যান্সেলো। স্বাগতিক অক্সফোর্ডের হয়ে একটি গোল শোধ করেন ম্যাট টেলর।

আসরের শেষ চারে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানসিটির সঙ্গী হয়েছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। সেমি-ফাইনালে ডার্বি ম্যাচ খেলবে দুদল। শেষ আটের লড়াইয়ে কোচ ওলে গুনার সোলশজায়েরের দল ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে কোলচেস্টার ইউনাইটেডকে।

২০১৭ সালের পর এই প্রথম লিগ কাপের শেষ চারে নাম লেখাল পাঁচবারের সাবেক চ্যাম্পিয়ন ম্যানইউ।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে রেড ডেভিলদের হয়ে গোল করেন মারকাস রাশফোর্ড ও অ্যান্থনি মার্শাল। অন্যটি প্রতিপক্ষের ফুটবলার রায়ান জ্যাকশনের করা আত্মঘাতি গোল।

অন্য দিকে ফরাসি লিগ কাপে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ৪-১ গোলে ধসিয়ে দিয়েছে প্রতিপক্ষ লে ম্যান্সকে। দুরন্ত এ জয় দিয়ে আসরের শেষ আটের টিকিট নিশ্চিত করেছে নেইমারের এ জায়ান্ট ক্লাব।

পিএসজির হয়ে গোল করেন পাবলো সারাবিয়া, এরিক ম্যাক্মিম, কাইলিয়ান এমবাপ্পে ও অ্যাঞ্জেল ডি মারিয়া। স্বাগতিক ম্যান্সের হয়ে একটি গোল করেন হ্যারিসন মানজালা।

আপনার মতামত লিখুন :