শুরুতেই হোঁচট খেল জামাল ভূঁইয়ার দল

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
বল দখলের লড়াই জমলেও গোল পায়নি কোন দল

বল দখলের লড়াই জমলেও গোল পায়নি কোন দল

  • Font increase
  • Font Decrease

মৌসুমের শুরুতেই মুদ্রার অন্য পিঠ দেখল সাইফ স্পোর্টিং ক্লাব। মৌসুম শুরুর টুর্নামেন্ট ফেডারেশন কাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচেই পয়েন্ট হারাল ফেভারিটরা। জামাল ভূঁইয়ার দল গোল শূন্য ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে। দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করেছে গতবারের রানার্স-আপ বসুন্ধরা কিংস।

তবে ম্যাচের পুরোটা সময়ই দুর্দান্ত ফুটবল খেলেছে সাইফ স্পোর্টিং। ফুটবল তো গোলের খেলা এখানে শুধু ভালো খেললেই চলে না, গোলও করা চাই। আর সেই লড়াইয়ে ৯০ মিনিট শেষে হতাশা নিয়েই ফিরল তারা।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘সি’ গ্রুপের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

খেলার ১৩তম মিনিটেই অবশ্য এগিয়ে যেতে পারতো সাইফ। কিন্তু জাহাঙ্গির এরগাসেভের শট পোস্টের পাশ ছুঁয়ে চলে যায় মাঠের বাইরে। এরপর রহমতগঞ্জও কাঁপন ধরিয়েছিল প্রতিপক্ষের সীমানায়। কিন্তু সুহেল মিয়ার প্রচেষ্টা সফল হতে দিলেন না গোলরক্ষক পাপ্পু হোসেন।

পাপ্পু অবশ্য আরও একবার বাঁচিয়েছেন দলকে। সেটা ৮৭ মিনিটে। তার আগে ৫৩ মিনিটে সাইফের রুয়ান্ডার ইমেরি বাইসেঙ্গের ফ্রি-কিক একটুর জন্য আশ্রয় নেয়নি রহমতগঞ্জের জালে।

শেষ পর্যন্ত গোলের দেখা মিলেনি। পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল। ড্র ম্যাচের সেরা হয়েছেন রহমতগঞ্জের তাজিক ডিফেন্ডার ‍আসোরভ।