সিডনি টেস্টে দর্শক ট্রেন্ট বোল্ট

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ট্রেন্ট বোল্ট, ছবি: সংগৃহীত

ট্রেন্ট বোল্ট, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

অস্ট্রেলিয়া সফরটা এমনিতেই ভালো কাটছে না নিউজিল্যান্ডের। চলতে থাকা খারাপ সময়ে কিউইদের হজম করতে হলো আরো একটি খারাপ খবর। দলের তারকা পেসার ট্রেন্ট বোল্ট ছিটকে গেছেন সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট থেকে।

ডান হাতের হাড়ে চিড় ধরা পড়ায় সিডনি টেস্টে খেলতে পারছেন না তারকা ক্রিকেটার বোল্ট। মেলবোর্ন টেস্টে ব্যাট করার সময় চোট পান তিনি

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে শনিবার (২৮ ডিসেম্বর) ম্যাচের তৃতীয় দিন নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের শেষ দিকে মিচেল স্টার্কের বল আঘাত করে বোল্টের গ্লাভসে। চা বিরতি চলাকালে এক্স-রে করার জন্য তিনি চলে যান হাসপাতালে। রিপোর্ট জানিয়ে দেয়, চিড় ধরা পড়েছে হাড়ে।

মেলবোর্ন টেস্ট শেষ হলেই দেশে ফিরবেন বোল্ট। চার সপ্তাহ তাকে থাকতে হবে মাঠের বাইরে। তবে ম্যাচের তৃতীয় দিনের শেষ দিকে বল হাতে মাঠে নামেন বোল্ট।

সিরিজের প্রথম টেস্টও মিস করে ছিলেন বোল্ট। সাইড ইনজুরি পার্থে তাকে দর্শক বানিয়ে দিয়েছিল। তবে বক্সিং ডে টেস্ট খেলার জন্য যথাসময়ে ফিট হয়ে যান।

নিউজিল্যান্ডের দ্বিতীয় বোলার হিসেবে চলতি সফর থেকে দেশে ফিরতে যাচ্ছেন বোল্ট। তার আগে পার্থ টেস্টে চোট পান লকি ফার্গুসন।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মধ্যকার সিডনি টেস্ট মাঠে গড়াবে ৩ জানুয়ারি। পরে জানুয়ারির শেষ দিকে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ফেব্রুয়ারিতে দুদল খেলবে ওয়ানডে ও টেস্ট সিরিজ।

আপনার মতামত লিখুন :