ইনজুরিতে মোসাদ্দেক, থাকতে হবে এক মাসের বিশ্রামে



স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম
ইনজুরি নিয়ে বঙ্গবন্ধু বিপিএলে দর্শক বনে গেছেন মোসাদ্দেক হোসেন

ইনজুরি নিয়ে বঙ্গবন্ধু বিপিএলে দর্শক বনে গেছেন মোসাদ্দেক হোসেন

  • Font increase
  • Font Decrease

ইনজুরিতে পড়েছেন সিলেট থান্ডারের অধিনায়ক মোসাদ্দেক হোসেন। ঘাড়ে চোট নিয়ে তার বঙ্গবন্ধু বিপিএল শেষ। গ্রেড টু ইনজুরিতে ভুগছেন তিনি। চিকিৎসক জানিয়েছেন অন্তত এক মাস তাকে বিশ্রামে থাকতে হচ্ছে।

বঙ্গবন্ধু বিপিএল অবশ্য শুধু মোসাদ্দেক হোসেনের জন্যই নয়, তার দল সিলেট থান্ডারের জন্যও শেষ হয়ে গেছে। এই টুর্নামেন্টে সিলেট থান্ডারের সামনে বাড়ার সময় শেষ। পেছনের ১০ ম্যাচে মাত্র এক জয়ে সিলেটের জন্য এই টুর্নামেন্ট আপাতত ‘দি এন্ড’। বাকি ম্যাচগুলোতে জয়-পরাজয় তাদের আর কোনো কাজেও লাগবে না। এবারের টুর্নামেন্টে এখন পর্যন্ত সবচেয়ে ফ্লপ দল সিলেট থান্ডার।

মোসাদ্দেক হোসেনের জন্যও এবারের বিপিএল ভালো কিছু কাটেনি। ব্যাটে-বলে বলার মতো তেমন কিছুই করতে পারেননি তিনি। ৮ ম্যাচে তার রান ১৯০। হাফ-সেঞ্চুরি মাত্র একটি। ৩১.৬৬ রান গড়ে স্ট্রাইক রেট ১০৬.১৪।

৩০ ডিসেম্বর রংপুর রেঞ্জার্সের বিরুদ্ধে ম্যাচে ঘাড়ে চোট পান মোসাদ্দেক। সেই চোটের পর আর কোনো ম্যাচে সিলেটের হয়ে খেলতে পারেননি তিনি। সিলেটে দলের সঙ্গে গিয়ে ছিলেন। কিন্তু চোট নিয়ে তাকে ঢাকায় ফিরতে হয়েছে। তার ঘাড়ের চোটের সার্বিক দিক পর্যবেক্ষণ করে বিসিবির চিকিৎসক ডঃ দেবাশীষ তাকে এক মাস ক্রিকেট থেকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।