বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত/ছবি: সংগৃহীত

নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় 'বঙ্গবন্ধু ৩০ তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৯'র সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেল ৪ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিত দল সমূহের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লিমিটেডের হেড কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশনের সহ-সভাপতি সঞ্জীব চ্যাটার্জি ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানীত সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক সালাউদ্দিন আহম্মেদসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ৩৩-২৫ গোলে বি জে এম সিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বি জে এম সি রানার্সআপ হয়। প্রথমার্ধে বিজয়ী দল ১৬-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে খাদিজা ১১টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে শিল্পী আকতার ৮টি গোল করেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১০ নম্বর জার্সি ধারী আলপনা আক্তার প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

প্রতিযোগিতার ৩য় ও ৪র্থ স্থান নির্ধারনী খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ৩৫-১৯ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-০৯ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে মিষ্টি খাতুন ১১টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে নাজনীন ৭টি গোল করেন।

আপনার মতামত লিখুন :