দুঃস্বপ্নের রাতে বার্সা-রিয়ালের বিদায়

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
বার্সার বিদায়ে হতাশ কাতালান সুপারস্টার লিওনেল মেসি, ছবি: সংগৃহীত

বার্সার বিদায়ে হতাশ কাতালান সুপারস্টার লিওনেল মেসি, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দুঃস্বপ্নের এক রাত কাটিয়ে দিল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে-র কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিল দুই স্প্যানিশ জায়ান্ট ক্লাব।

রিয়াল মাদ্রিদ ৩-৪ গোলে ধরাশায়ী হয়েছে রিয়াল সোসিয়েদাদের কাছে। আর বার্সা ০-১ গোলে হার মেনেছে অ্যাথলেটিক বিলবাও-র কাছে।

২০১০ সালের পর এই প্রথম কোপা দেল রে-র ফাইনাল বার্সেলোনা বা রিয়াল মাদ্রিদ ছাড়াই হতে যাচ্ছে। এর আগে ১৯৫৫ সালের ২৯ মে টুর্নামেন্ট থেকে এক সঙ্গে বিদায় নিয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল।

বিলবাও-র মাঠে লিওনেল মেসি গোলের দুর্দান্ত সুযোগ মিস করলেও তার দল বার্সা হেরেছে নিজেদের ভুলে। ইনজুরি টাইমে (৯০+৩ মিনিটে) স্প্যানিশ ফরওয়ার্ড ইনাকি উইলিয়ামসের মাথা ছুঁয়ে যাওয়া বল ক্লিয়ার করতে গিয়ে ভুলে নিজেদের জালেই জড়িয়ে দেন সার্জিও বুসকেটস।

অন্য দিকে মার্সেলো (৫৯তম মিনিটে), রদ্রিগো (৮১তম মিনিটে) ও নাচো (৯০+৩) গোল পেলেও নিজেদের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে হেরে গেছে কোচ জিনেদিন জিদানের দল।

প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জোড়া গোল করেন অ্যালেক্সান্ডার ইসাক (৫৪তম ও ৫৬তম মিনিটে)। বিজয়ী দলের হয়ে বাকি দুই গোল করেন রিয়াল মাদ্রিদ থেকে ধারে খেলতে যাওয়া মার্টিন ওদেগার্ড (২২তম মিনিটে) ও মিকেল মেরিনো (৬৯তম মিনিটে)।

আপনার মতামত লিখুন :