গোল না পেয়েও জয়ের নায়ক মেসি!

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
লিওনেল মেসিদের গোল উদযাপন

লিওনেল মেসিদের গোল উদযাপন

  • Font increase
  • Font Decrease

ক্লাব ফুটবলে তিনি যে অপ্রতিরোধ্য সেটা প্রায় প্রতি ম্যাচেই প্রমাণ  করছেন লিওনেল মেসি। অসাধারণ ফুটবলের পসরা সাজিয়ে হয়ে উঠেছেন জয়ের নায়ক। রোববার রাতে অবশ্য গোলের দেখা পাননি, তারপরও সেরা তারকা তিনিই! সতীর্থদের তিনটি গোলে অবদান রাখেন এই মহা তারকা।

তার দলও রিয়াল বেতিসকে হারিয়েছে। বার্সেলোনা স্প্যানিশ লা লিগার ম্যাচে ৩-২ গোলে তুলে নিয়েছে জয়। এই জয়ে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমাল কাতালান ক্লাবটি। রিয়াল ২৩ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে। ৪৯ পয়েন্ট নিয়ে এরপরই বার্সেলোনা।

রোববার রাতে খেলার ষষ্ঠ মিনিটে পিছিয়ে পড়ে বার্সা। সার্জিও কানালেসের স্পট কিকে এগিয়ে যায় বেতিস। এরপর নবম মিনিটে মেসির বাড়ানো বলে নিশানা খুঁজে নেন ফ্রেংকি ডি ইয়ং (১-১)।  নাবিল ফেকিরের গোলে এরপর এগিয়ে যায় বেতিস।

প্রথমার্ধের ইনজুরি সময়ে ফের সমতা ফেরায় বার্সা। মেসির ফ্রি কিক থেকে বল পেয়ে যান সার্জিও বুসকেতস। বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন এই স্প্যানিশ ডিফেন্ডার। এরপর লংলের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। এই গোলেরও উৎস তৈরি করে দিলেন মেসি।

এদিকে ইতালিয়ান সেরি এ-তে জমল না দুই জায়ান্টের লড়াই। এসি মিলানকে সান সিরোতে অনুষ্ঠিত ম্যাচে ৪-২ গোলে হারাল ইন্টার মিলান।

ম্যাচে আন্তে রেবিচ ও জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে এগিয়ে গিয়েছিল এসি মিলান। কিন্তু দ্বিতীয়ার্ধে সমতা ফেরান মার্সেলো ব্রজোভিচ ও মাতিয়াস ভেসিনো। এরপর স্তেফান ফ্রেইয়ের গোলে এগিয়ে যায় দল। শেষ গোলটি করেন রোমেলু লুকাকু।

এই সাফল্যে সমান ৫৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে উঠল ইন্টার। টানা ১৬ ম্যাচ অপরাজিত আছে তারা। সমান ম্যাচে ৯ জয় ও ৫ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে দশ নম্বরে ইন্টার।

আপনার মতামত লিখুন :