রিয়ালের হার, জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
রিয়ালে হারের হতাশা আর বেটিসে জয়ের উচ্ছ্বাস, ছবি: সংগৃহীত

রিয়ালে হারের হতাশা আর বেটিসে জয়ের উচ্ছ্বাস, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

স্প্যানিশ লিগে বার্সেলোনাকে টপকে যাওয়ার সুবর্ণ সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের সামনে। কিন্তু কোচ জিনেদিন জিদানের দল সুযোগটা কাজে লাগাতে পারেনি। ফুটবল প্রেমীদের হতবাক করে রিয়াল মাদ্রিদ ২-১ গোলে হেরে গেছে রিয়াল বেটিসের কাছে। ফলে লা লিগা শিরোপা জয়ের লড়াইয়ে পিছিয়েই রইল সান্টিয়াগো বার্নাব্যু শিবির।

শনিবার রাতে রিয়াল সোসিয়েদাদকে ১-০ গোলে হারিয়ে রিয়ালের চেয়ে পরিষ্কার দুই পয়েন্টে এগিয়ে যায় বার্সেলোনা। রিয়াল মাদ্রিদ হার মানায় কাতালানদের দুই পয়েন্টের এই লিডটা অক্ষুণ্ণই রয়ে গেল। সেই সঙ্গে উজ্জ্বল হলো তাদের লিগ ট্রফি জয়ের সম্ভাবনা।

নিজেদের মাঠে রিয়াল বেটিস এগিয়ে যায় ৪০তম মিনিটে। স্বাগতিকদের গোল উপহার দেন সিডনেই। প্রথমার্ধের ইনজুরি টাইমে (৪৫+৩ মিনিটে) করিম বেনজেমা অতিথি রিয়ালকে সমতা এনে দেন। কিন্তু ৮২তম মিনিটে বেটিসকে জয়সূচক গোল উপহার দেন ক্রিশ্চিয়ান তেল্লো।

অন্য দিকে ইতালিয়ান সেরি এ তে জুভেন্টাস ২-০ গোলে হারিয়েছে দশ জনের ইন্টার মিলানকে। ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাবের হয়ে গোল দুটি করেন অ্যারোন রামসে (৫৪তম মিনিটে) ও পাওলো দিবালা (৬৭তম মিনিটে)। করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কে ম্যাচটি হয় দর্শকহীন স্টেডিয়ামে। ইন্টারের ড্যানিয়েল পাদেল্লি লালকার্ড দেখে মাঠ ছাড়েন ৭৯তম মিনিটে।

আপনার মতামত লিখুন :