চার্লসের সঙ্গে দেখা করেও সুস্থ বক্সার জোশুয়া

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
রানীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন অ্যান্থনি জোশুয়া (ইনসেটে প্রিন্স চার্লস), ছবি: সংগৃহীত

রানীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন অ্যান্থনি জোশুয়া (ইনসেটে প্রিন্স চার্লস), ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত হয়েছেন। খবরটা পুরনো। তবে এই খবর পেয়ে নিশ্চিত মনে মনে ভয় পেয়েছেন অ্যান্থনি জোশুয়া। তা ভয়ের কারণ কী? দুঃসংবাদটি পাওয়ার ঠিক সপ্তাহ দুয়েক আগে ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারীর সঙ্গে যে সাক্ষাৎ করে ছিলেন এই ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন। কমনওয়েলথ সার্ভিসে অংশ নিতে গিয়েই দেখা হয় দুজনের।

সেই থেকে এ তারকা ব্রিটিশ বক্সার আছেন স্বেচ্ছা-অন্তরণে। পরিবার, সমাজ ও বন্ধুদের কাছ থেকে রয়েছেন বিচ্ছিন্ন হয়ে। সরকারের নির্দেশনা মেনেই বজায় রাখছেন সামাজিক দূরত্ব। তবে প্রাণঘাতী রোগটির কোনো ধরনের লক্ষণ এখনো পর্যন্ত দেখা যায়নি জোশুয়ার শরীরে। এখনো আগের মতো ফিট ও সুস্থ আছেন। ফলে কুব্রাট পুলেভের বিপক্ষে তার ২০ জুনের লড়াইটা এখন পড়েছে হুমকির মুখে।

ক্লারেন্স হাউজ জানিয়েছে, প্রিন্স চার্লস বুধবার করোনায় আক্রান্ত হলেও তার শরীরে লক্ষণ খুবই সামান্য। এছাড়া ব্রিটিশ রাজ পরিবারের ৭১ বছরের এ সদস্য এখন ভালোই আছেন।

তবে এটা পরিষ্কার নয় প্রিন্স চার্লসকে কখন করোনা স্পর্শ করেছে। কিন্তু ৯ মার্চ ওয়েস্টমিনিস্টার অ্যাবেতে কমনওয়েলথ ডে সার্ভিসে অংশ নিতে রানী, প্রধানমন্ত্রী বরিস জনসন ও জোশুয়াসহ ক্রীড়া ও বিনোদন জগতের তারকাদের সঙ্গে সময় কাটান তিনি।

আপনার মতামত লিখুন :