হাসপাতাল থেকে ঘরে ফিরেছেন রোনালদোর মা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
মা ও বোনদের সঙ্গে রোনালদো, ছবি: সংগৃহীত

মা ও বোনদের সঙ্গে রোনালদো, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

স্ট্রোক করে হাসপাতালে ভর্তি ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর মা। দুই সপ্তাহ চিকিৎসা শেষে এখন সুস্থ দোলোরেস অ্যাভেইরো। তাই শনিবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

খুশীর খবরটা ভক্ত-সমর্থকদের মাঝে ছড়িয়ে দিতে সিআর সেভেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন ভালোবাসামাখা হাসি-খুশী পারিবারিক একটি ছবি। তাতে রোনালদো ক্যামেরাবন্দি হয়েছেন তার মা ও দুই বোন এলমা ও কাতিয়া অ্যাভেইরোর সঙ্গে।

দিন কয়েক আগে সফলভাবে স্বেচ্ছা-অন্তরণে থাকার পর্বটা শেষ করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো। জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েলে রুগানি করোনায় আক্রান্ত হলে পর্তুগিজ মহাতারকাসহ পরিবার ও সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন ইতালিয়ান চ্যাম্পিয়নদের পুরো সিনিয়র স্কোয়াড।

অন্য দুই ক্লাব সতীর্থ ব্লেইজ মাতুইদি এবং পাওলো দিবালা ও তার বান্ধবী অরিয়ানা সাবাতিনি করোনার কাছে ধরা দিলেও সুস্থ আছেন রোনালদো। সেই আনন্দের মাঝে যোগ হলো মায়ের ঘরে ফেরার খবর। রোনালদোর চেয়ে বেশি খুশী এখন আর কেউ নেই বোধ হয়।

অন্য দিকে খবর রটেছে ৮.৫ মিলিয়ন পাউন্ড খরচ করে নতুন গাড়ি কিনেছেন সুপারস্টার রোনালদো। বিলাসবহুল বুগাত্তি সেনতোদিয়েসি গাড়ি কোম্পানি যে তৈরি করেছে পৃথিবীর ভাগ্যবান দশ ব্যক্তির জন্য। করোনা সঙ্কটে ঘরবন্দী থেকেও তাদের একজন হয়ে গেলেন এ তারকা ফরওয়ার্ড। তবে এ খবরের সত্যতা মিলেনি।

আপনার মতামত লিখুন :