টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অবসর নিবেন হাফিজ

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
অবসরের সিদ্ধান্তটা নিয়েই ফেললেন মোহাম্মদ হাফিজ , ছবি: সংগৃহীত

অবসরের সিদ্ধান্তটা নিয়েই ফেললেন মোহাম্মদ হাফিজ , ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

টেস্ট ক্রিকেটটা ছেড়ে দিয়েছেন আগেই। ক্রিকেটের দীর্ঘতম সংস্করণ থেকে দূরে সরেও চালিয়ে যাচ্ছিলেন সীমিত ওভারের মিশন। কিন্তু দেশের হয়ে ওয়ানডে আর টি-টোয়েন্টিতে আর কত? বয়স যে ৩৯ ছুঁয়ে ফেলেছে। অন্য আট-দশ জন ক্রিকেটারের মতো স্বাভাবিকভাবে অবসরের চিন্তা চলে এসেছে মোহাম্মদ হাফিজের মনে।

পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার এখনই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিচ্ছেন না। বুট-প্যাড তুলে রাখার আগে দেশের হয়ে খেলতে চান অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ। সংক্ষিপ্ততম সংস্করণের এ মহাযজ্ঞ শেষ করেই বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ারের ইতি টেনে যেতে চান অবসরে।

নিজের অবসরের সিদ্ধান্ত নিয়ে হাফিজ বলেন, ‘সিদ্ধান্ত নিয়েছি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিব। এবং শুধু টি-টোয়েন্টি লিগগুলোতে মনোযোগী হব।’

অবসর নিয়েই খেলে যেতে চান দুনিয়ার সব টি-টোয়েন্টি লিগগুলোতে। খেলোয়াড়ি জীবনের ইতি টেনে পাকিস্তানের এই তারকা ক্রিকেটার ঠিক কি করবেন। তা স্পষ্ট করে কিছু জানাননি হাফিজ।

হয়তো বেছে নিতে পারেন কোচিং। তবে সেটা এখনো নিশ্চিত নয়। হাফিজ জানিয়েছেন, সময় এলেই সিদ্ধান্ত নেবেন। তবে ভবিষ্যতে কোচ হওয়ার স্বপ্ন দেখার আভাসও দিয়ে রাখলেন, ‘হতে পারে কোচিং। আমি আসলে জানি না কি করব। সময় হলেই মনটা স্থির করব।’

আপনার মতামত লিখুন :