বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ অনিশ্চিত: পেইন

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
অস্ট্রেলিয়ান ক্যাপ্টেন টিম পেইন, ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ান ক্যাপ্টেন টিম পেইন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনা পরিস্থিতি এখন যে দিকে পৌঁছেছে তাতে করে আগামী জুনে বাংলাদেশ সফরে আসাটা অস্ট্রেলিয়ানদের জন্য কঠিন। তাদের এ ক্রিকেট সফর এখন গভীর অনিশ্চিয়তার কালো মেঘে ঢাকা পড়েছে বলেই মনে করেন অস্ট্রেলিয়ান ক্যাপ্টেন টিম পেইন।

বাংলাদেশ সফর নিয়ে পেইন বলেন, ‘এই মুহূর্তে আমার মনে হয় এটা বুঝতে আপনাদের আইনস্টাইন হওয়ার প্রয়োজন নেই যে সিরিজটা মাঠে গড়ানো সম্ভবত অনিশ্চিত হয়ে গেছে, বিশেষ করে জুনে। এটা পুরোপুরি বাতিল না পিছিয়ে যাবে সেটা আমরা এখন নিশ্চিত নই। কিন্তু সিরিজে দুটি টেস্ট হওয়ার কথা। যদি দিন শেষে আমাদের এগুলোকে মিস করতে হয়, তাহলে সেটাই করতে হবে।’

বল টেম্পারিং কেলেঙ্কারির জন্য স্টিভেন স্মিথের নেতৃত্বের ওপর থেকে দুই বছরের নিষেধাজ্ঞা উঠে গেছে। কিন্তু তারপরও স্মিথের কাছে নেতৃত্ব ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা নেই পেইনের। এমনটা স্পষ্টই জানিয়ে দিয়েছেন বর্তমান অজি অধিনায়ক।

করোনা সঙ্কটে বিশ্বের ফুটবলার ও ক্রিকেটাররা তাদের বেতন কম নিচ্ছেন। দেশের ক্রিকেটের ভালোর জন্য অস্ট্রেলিয়ান ক্রিকেটাররাও তাদের প্রাপ্য আয় কাটছাঁট করতে রাজি আছেন বলে জানিয়েছেন পেইন। প্রতি মৌসুমে অস্ট্রেলিয়ান ক্রিকেটের রাজস্ব আয় থেকে ২৬ শতাংশ ভাগ পান ক্রিকেটাররা।

আপনার মতামত লিখুন :