আফ্রিদির সমর্থনে হরভজন-যুবরাজ, ভক্তদের খোঁচা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ভক্তদের তোপের মুখে যুবরাজ সিং ও হরভজন সিং, ছবি: সংগৃহীত

ভক্তদের তোপের মুখে যুবরাজ সিং ও হরভজন সিং, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়ছে শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি নিজে দেশের দুস্থ মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন। করোনাভাইরাস মহামারী থেকে বাঁচতে মানুষকে সচেতন করছেন। হ্যান্ড স্যানিটাইজার সরবরাহের সঙ্গে গড়ছেন আইসোলেশন ইউনিট।

আফ্রিদির এ মানবিক কাজ মন ছুঁয়েছে ভারতীয় ক্রিকেটার হরভজন সিং-কে। তাই নিজের ভক্ত সমর্থকদের আফ্রিদির এ মহৎ কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। সচেতনতা ছড়িয়ে দিতে যুবরাজ সিং, ওয়াসিম আকরাম ও শোয়েব আখতারকে ট্যাগ করেছেন ভাজ্জি।

টুইট বার্তা দেখে অনেক ভক্তই হরভজনকে খোঁচা দিয়েছেন। আফ্রিদির মতো দেশের বিপদের সময় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।

হরভজনের মতো আফ্রিদির কাজকে সমর্থন জানিয়ে টুইট করেছেন যুবরাজ সিংও। কিন্তু ভারতের সাবেক এ তারকা অলরাউন্ডার ভক্ত-সমর্থকদের সবচেয়ে বেশি তোপের মুখে পড়েছেন।

ভারতের বিরুদ্ধে কথা বলা আফ্রিদির পক্ষে যুবরাজের সাহায্যের আবেদন করাটা মেনে নিতে পারেননি অনুসারীরা। কড়া কথাই এখন হজম করতে হচ্ছে বিশ্বকাপ জয়ী এ ক্রিকেট সুপারস্টারকে। ভারত-পাকিস্তানের বৈরী সম্পর্কটাই যে এখানে বড় হয়ে দেখা দিয়েছে।

ভক্ত বিকাশ পান্ডে টুইটারে লিখেছেন, ‘করব না। ভারতের বিরুদ্ধে সে (আফ্রিদি) প্রপাগান্ডা চালায়। পাকিস্তানের অন্যতম ঘৃণ্য সেলেব্রিটি ক্রিকেটার। আপনি তাকে সহায়তা করেছেন?

লুসিফার নামের এক আইডি থেকে একজন লিখেছেন, ‘সত্যি? আমাদেরকে কেন ওই দেশকে সহায়তা করা উচিত। যারা কিনা হিন্দু ও খ্রিস্টানদের রেশন দেয় না এই বিপদের সময়েও। অসুস্থ মনের মানুষগুলোর চেয়ে ভালো নিজের দেশের মানুষের দিকে তাকান।’

আপনার মতামত লিখুন :