অবসরে রান্না শিখে ফেললেন সৌম্য

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ঘরে রান্নার সঙ্গে শরীরচর্চাও চলছে সৌম্য সরকারের

ঘরে রান্নার সঙ্গে শরীরচর্চাও চলছে সৌম্য সরকারের

  • Font increase
  • Font Decrease

এইতো গত ফেব্রুয়ারিতে জমকালো আয়োজনে শুরু হয়েছে তার জীবনের নতুন অধ্যায়। বিয়ের পরই অবশ্য জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে হয়েছে সৌম্য সরকারকে। তবে মাস না ঘুরতেই হাতে অফুরন্ত অবসর। করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় গোটা বিশ্ব এখন প্রায় স্থবির। ঘরবন্দী মানুষ। ঠিক এমন সময়ে স্ত্রীর সঙ্গে সময়টা বেশ কাটছে সৌম্যর। জাতীয় দলের এই তারকা ক্রিকেটার অবসরে রান্না করাটাও শিখে ফেললেন!

নিজেকে ফিট রাখার চেষ্টা তো চলছেই। সঙ্গে ঘর-গেরস্থালির ছোটখাটো বিষয়েও হাত পাকাচ্ছেন সৌম্য। অবশ্য আগেও টুকটাক রান্না ঘরে যেতে হয়েছে তাকে। তবে এবার বেশ মনোযোগ দিয়েই রন্ধন বিদ্যাটা আয়ত্তে নিয়ে এসেছেন।

গত ২৬ ফেব্রুয়ারি প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। আর এখন চুটিয়ে সংসার করছেন দুজন। একান্তে বেশ সময় কেটে যাচ্ছে!

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সৌম্য। সেখানে দেখা যাচ্ছে ফ্রাইপ্যানের চারপাশে তেলটা গড়িয়ে দিচ্ছেন তিনি। পরোটা ভাজতেই যাচ্ছেন এই তারকা ক্রিকেটার। ইনস্টাগ্রামে এ ভিডিওর ক্যাপশনে সৌম্য লিখেন, ‘এটাই আমার প্রথম রান্নার প্রচেষ্টা! ডিম-পরোটার সঙ্গে মুরগি।’

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চারটি ভিডিও পোস্ট করেছেন সৌম্য। দেখা যাচ্ছে- পাকা শেফের মতো রান্নায় ব্যস্ত মাঠের এই তারকা ক্রিকেটার। ভিডিও দেখে ভক্তরা মজার মন্তব্য করছেন। শুধু রান্না নয়, করোনার এই সময়ে ঘরে বন্দী থাকলেও শরীর চর্চাটাও চলছে সৌম্যর। কারণ প্রাণঘাতী এই মহামারী শেষ হতেই মাঠে ফিরতে প্রস্তুত তিনি। একইসঙ্গে অসহায়দের পাশে থাকার কাজটাও করে যাচ্ছেন।

 
 
 
View this post on Instagram

My first ever attempt to cook something! Egg paratha with chicken! #stayhome #staysafe

A post shared by Soumya Sarkar (@soumya_sarkar_59) on

আপনার মতামত লিখুন :