বেল-বেনজেমা-হ্যাজার্ডদের করোনা রিপোর্ট নেগেটিভ

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
সোমবার অনুশীলন শুরু গ্যারেথ বেল-করিম বেনজেমা-ইডেন হ্যাজার্ডদের

সোমবার অনুশীলন শুরু গ্যারেথ বেল-করিম বেনজেমা-ইডেন হ্যাজার্ডদের

  • Font increase
  • Font Decrease

বার্সেলোনার ফুটবলারদের করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। রিপোর্ট পেয়ে আর দেরি করেননি লিওনেল মেসি ও তার সতীর্থরা। শুক্রবার থেকে অনুশীলন শুরু করেছেন কাতালান জায়ান্ট ক্লাবের এই আর্জেন্টাইন মেগাস্টার ও তার সহকর্মীরা।

বার্সার মতো রিয়াল মাদ্রিদের সব ফুটবলারদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই অনুশীলনে নামতে কোনো বাধা নেই কোচ জিনেদিন জিদানের শিষ্যদের সামনে।

বুধবার নিজেদের ভালদেবেবাস ট্রেনিং গ্রাউন্ডে করোনা পরীক্ষা করান সান্টিয়াগো বার্নাব্যু শিবিরের সব ফুটবলার। বাদ যাননি তাদের কোচ জিনেদিন জিদান, তার সহকারী কোচ ও অন্য স্টাফরাও।

করোনা রিপোর্ট বলছে, সোমবার (১১ মে) থেকে অনুশীলনে নামতে পারবেন গ্যারেথ বেল-করিম বেনজেমা-ইডেন হ্যাজার্ডরা। কেউ অনুপস্থিত থাকছেন না। তবে স্বাস্থ্যবিধি মেনে ও দূরত্ব বজায় রেখে সবাই কেবল করতে পারবেন ব্যক্তিগত অনুশীলন। লা লিগার স্থগিত ম্যাচ মাঠে গড়ানোর প্রথম ধাপ এটা। এভাবে ধীরে ধীরে গ্রুপ অনুশীলন ও নিয়মিত দলীয় অনুশীলন শুরু হবে পর্যায়ক্রমে।

রিয়ালের বাস্কেটবল খেলোয়াড় ট্রে থম্পকিন্স করোনায় পজিটিভ ধরা পড়ার পর ফুটবলাররা ১২ মার্চ কোয়ারেন্টিনে চলে যান। ঘরেই চলতে থাকে তাদের অনুশীলন।

করোনাভাইরাস সঙ্কটের জন্য লা লিগা স্থগিত হয়ে আছে মার্চ থেকে। ধারণা করা হচ্ছে, দর্শকহীন মাঠে স্প্যানিশ লিগ শুরু হবে জুনে।

আপনার মতামত লিখুন :