জুভেন্টাসের হয়ে অনুশীলনে ফিরলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
দশ সপ্তাহ পর জুভেন্টাসের অনুশীলনে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

দশ সপ্তাহ পর জুভেন্টাসের অনুশীলনে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

  • Font increase
  • Font Decrease

জুভেন্টাসের ক্লাব সতীর্থরা অনুশীলনে নেমেছেন অনেক আগে থেকেই। জন্মভূমি পর্তুগাল থেকে ইতালি পৌঁছেও এতদিন ট্রেনিংয়ে যোগ দেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। নিয়ম মেনে ১৪ দিন ছিলেন স্বেচ্ছা-অন্তরণে।

স্বাস্থ্যবিধি মেনে ঘরবন্দী থাকার সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন সিআর সেভেন। তাই তো মঙ্গলবার (১৯ মে) জুভেন্টাসের হয়ে ব্যক্তিগত অনুশীলনে যোগ দিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ ফুটবল মহাতারকা। দশ সপ্তাহ পর ক্লাবের ট্রেনিং সেন্টারে ফিরলেন রোনালদো। প্রথম দিন অবশ্য অনুশীলন  করেননি এ জুভ ফরওয়ার্ড। তুরিনের ক্লাব ট্রেনিং গ্রাউন্ডে অনুশীলনের রিপোর্ট করে দিয়েছেন কেবল করোনা পরীক্ষা।

ইতালিতে যাওয়ার আগে জন্মস্থান মাদেইরা দ্বীপেই ঘরে অবরুদ্ধ ছিলেন সন্তান, প্রেমিকা, মা ও পরিবারের অন্য সদস্যদের নিয়ে। তবে শরীরের ফিটনেস ধরে রাখতে ঘরেই নিয়মিত চালিয়ে গেছেন জিম। স্থানীয় ক্লাবের অনুশীলন গ্রাউন্ডেও দেখা গেছে এ সুপারস্টারকে।

ইতালিয়ান লিগ সেরি এ তে ফুটবলাররা ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন ৪ মে থেকে। সোমবার থেকে দলীয় অনুশীলন শুরুর কথা থাকলেও দেশটির সরকার তাতে সায় দেয়নি। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে পরিস্থিতি বুঝতে আরো একটু সময় নিতে চায় সরকার। নিরাপদ সময়েই ক্লাবগুলো পাবে দলীয় অনুশীলনের অনুমতি।

১৩ জুন থেকে মাঠে সেরি এ’র বাকি খেলা শুরুর ব্যাপারে প্রাথমিক চিন্তা-ভাবনা করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির উন্নতি না হওয়ায় পিছিয়ে যাচ্ছে সেই দিনক্ষণও। তার আগে ৯ মার্চ বন্ধ হয়ে যায় ইতালিয়ান লিগের সব খেলা। লকডাউন শুরু হয় পুরো ইতালিতে।

আপনার মতামত লিখুন :