সাকিব-মুশফিকদের ব্যাট ফেরত আনতে চান বিসিবি সভাপতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
সাকিব-মুশফিকের ব্যাট ফেরত আনতে উদ্যোগ নিবে বিসিবি

সাকিব-মুশফিকের ব্যাট ফেরত আনতে উদ্যোগ নিবে বিসিবি

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের দুঃসময়ে আর্ত মানুষের পাশে থাকছেন ক্রিকেটাররাও। এজন্য তহবিল গঠনের জন্য এরই মধ্যে নিজেদের ঐতিহাসিক ব্যাট নিলামে তুলেছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। বিশ্বকাপে ঝড় তোলা সাকিবের ব্যাট বিক্রি হয়েছে ২০ লাখ টাকায়। মুশফিক যে ব্যাটে দেশের হয়ে টেস্টে প্রথম ডাবল সেঞ্চুরি করেছিলেন সেটি ১৭ লাখ টাকায় কিনেছেন পাকিস্তানের ক্রিকেটার শহিদ আফ্রিদি।

এখানেই শেষ নয় সৌম্য সরকার, তাসকিন আহমেদ, আকবর আলী অন্তর্জালে নিলামের মাধ্যমে নিজেদের ব্যবহার করা ব্যাট-গ্লাভস ইত্যাদি বিক্রি করেছেন। মাশরাফি বিন বিন মর্তুজা বিক্রি করেন তার ১৮ বছরের সঙ্গী প্রিয় ব্রেসলেট।

এরমধ্যে বিসিবি নিলামে অংশ না নিলেও সাকিব-মুশফিকের ইতিহাস গড়া ব্যাট ফিরিয়ে আনতে চায়। বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমনটাই জানালেন।

জাতীয় ক্রীড়া পরিষদে করোনায় ক্ষতিগ্রস্ত ক্রীড়াবিদদের আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

চেক প্রদান অনুষ্ঠান শেষে নাজমুল হাসান গণমাধ্যমে বলেন তিনি সাকিব-মুশফিকের ব্যাট ফিরিয়ে আনতে চেষ্টা করবেন। তিনি বলেন, 'দেখুন, আমি অবশ্যই উদ্যোগ নেব। এখন এখানে তো আমরা নিলামে অংশ নিতে পারি না। পরে আমরা চেষ্টা করব কীভাবে রাখা যায়। যদি সুযোগ থাকে, সেগুলোকে ফেরত আনার চেষ্টা করব আমরা।'

প্রাণঘাতী ভাইরাসে সব কিছু থমকে আছে। মাঠে খেলা নেই। এমন সময়ে অনলাইনে টক শো করে আলোচনায় বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এই ক্রিকেটারের লাইভ অনুষ্ঠান নজরে এসেছে বিসিবি সভাপতির। বুধবার বলছিলেন, 'খুব ভালো করছে তামিম। ওর অনুষ্ঠানের মানও ভালো। এটি খুবই প্রশংসনীয় ব্যাপার।'

আপনার মতামত লিখুন :