সাকিব আসছেন না তামিম শো’তে, কারণ...

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম
ব্যস্ত থাকায় সাকিব আল হাসান আসছেন না পঞ্চপাণ্ডবের লাইভ আড্ডায়

ব্যস্ত থাকায় সাকিব আল হাসান আসছেন না পঞ্চপাণ্ডবের লাইভ আড্ডায়

  • Font increase
  • Font Decrease

এত তারকা আসছেন তামিম ইকবালের ফেসবুক শো’তে, সবার কৌতূহল ছিল সাকিব আল হাসান আসবেন কবে? ধারণা করা হচ্ছিল তামিমের দারুণ জনপ্রিয় এবং আলোচিত এই ফেসবুক শো’র শেষ এপিসোডে আসতে পারেন সাকিব আল হাসান।

তামিমেরও সেই ইচ্ছেই ছিল। কিন্তু সাকিব আল হাসানের যে ভিন্ন ইচ্ছে। সাকিবকে এই শো’তে আসার আমন্ত্রণও জানানো হয়েছিল। কিন্তু সাকিব আসছেন না।

-কারণটা কি?

সেই ব্যাখ্যা বিস্তারিত মিলেনি। অল্প করে যা মিলেছে তা হলো- ব্যক্তিগত কারণে তামিম ইকবালের এই শো’তে সাকিব আল হাসান আসছেন না। তামিম ইকবালের এই ফেসবুক শো শেষ এপিসোডের আসর বসছে আগামী ২৩ মে, শনিবার। শনিবার রাতে তামিমের এই জনপ্রিয় শো’তে অতিথি হয়ে আসার কথা ছিল বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপাণ্ডবের। পঞ্চপাণ্ডবের নামগুলো তো আমরা আগেই জানি; মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। এই পঞ্চপাণ্ডবকে ২৩ মে নিজের শেষ শো’তে তামিম আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু সাকিব আল হাসান ছাড়া বাকি চারজনই তামিমের দাওয়াত কবুল করেছেন। বাকি চারজন আসছেন তামিমের শেষ শো’তে। কিন্তু সাকিবের সঙ্গে আর তামিমের শো করা হলো না!

-তামিমের এই দাওয়াত এবং সাকিবের সেই দাওয়াত কবুল না করার পুরো বিষয়টি শুনি তামিমের জবানিতে নিচে।

-‘এই শো’টা আমি নিজেও খুব উপভোগ করেছি। বলতে খারাপ লাগছে আমাদের এই শো’র শেষ এপিসোড হবে ২৩ মে, শনিবার। আশা করি সবাই সেই শো উপভোগ করবে। আর একটা বিষয় আমি এখানে পরিষ্কার করতে চাই। অনেকেই প্রশ্ন করছেন, আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন সাকিব এই শো’তে কবে আসবে। আমি নিজেই তার সঙ্গে দশ দিন আগে যোগাযোগ করেছিলাম। আমার সবচেয়ে বড় ইচ্ছে ছিল আমার এই শেষ শো’টা আমরা পাঁচজনে (পঞ্চপাণ্ডব) মিলে করব। কিন্তু দুর্ভাগ্য যে তার কোনো ব্যক্তিগত কারণে আমাদের সঙ্গে সেই শো’তে যোগ দিতে পারবে না। আর আমার মনে হয় এটা নিয়ে বেশি আলোচনা করারও প্রয়োজন নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। আমাদের সবাইকে সবার সম্মান করা উচিত। ২৩ মে, শনিবার বাকি চারজন যারা এই শো করতে রাজি হয়েছে তাদের কাছে আমি কৃতজ্ঞ। ইচ্ছে ছিল পাঁচজন একসঙ্গে থেকে শেষ অনুষ্ঠানটা করার। কিন্তু পাঁচজন আমরা থাকতে পারছি না। তবে চারজন থেকে অবশ্যই শো’টা করব। ২৩ মে ঠিক রাত সাড়ে ১০ টায় আমার শেষ সেই অনুষ্ঠানে সবার সঙ্গে দেখা হচ্ছে। ধন্যবাদ সবাইকে।’

আপনার মতামত লিখুন :