ত্রাণ সংগ্রহে মেসি-রোহিতের সঙ্গে বিশ্ব সুন্দরী

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
মানব সেবায় মেসি-রোহিতের সঙ্গে যোগ দিয়েছেন মানুষী চিল্লার

মানব সেবায় মেসি-রোহিতের সঙ্গে যোগ দিয়েছেন মানুষী চিল্লার

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস সংক্রমণ এখনো কমেনি। এখনো নিদারুণ কষ্টে রয়েছে নিম্নবিত্ত মানুষ। কাজ নেই তাদের। এ অবস্থায় অনেকেই দাঁড়াচ্ছেন আর্ত মানুষের পাশে। শুধু ব্যক্তিগত নয়, সাংগঠনিকভাবেও এগিয়ে এসেছে। গড়া হচ্ছে অসংখ্য ত্রাণ তহবিল। তেমনই এক ক্যাম্পেইনে নাম লেখালেন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার।

ব্র্যান্ড অ্যাডিডাসের ক্যাম্পেইন ‘হোম টিম হিরো’ নামের উদ্যোগে আগেই ছিলেন মহাতারকা লিওনেল মেসি ও ডেভিড বেকহ্যাম। এই দুই ফুটবলারের পাশাপাশি যুক্ত হয়েছেন ভারতের ক্রিকেট তারকা রোহিত শর্মাও।

গ্রেটদের সঙ্গে কাজ করতে পেরে দারুণ খুশি মানুষী। ভারতীয় এই সুন্দরী বলছিলেন, 'দেখুন, গ্লোবাল অ্যাডিডাস ক্যাম্পেইন হোম টিম হিরো চ্যালেঞ্জের অংশ হয়ে উঠতে পেরে দারুণ খুশি আমি। আর্ত মানুষকে কাজ দিয়ে সাহায্য করার এটি একটি সুযোগ। #COVID19FUND-এর জন্য অল্প কিছুটা করতে পেরে গর্বিত আমি।'

এই সুযোগে মানুষী জানালেন তিনি ক্রীড়াপ্রেমী। বিশেষ করে ফুটবল বেশ পছন্দ করেন, 'একটি বিষয় কেউ জানে না যে আমি খুবই ক্রীড়াপ্রেমী একজন। বিশেষ করে ফুটবল আমার খুব পছন্দের। এই উদ্যোগে অনেক ফুটবলার রয়েছেন। ওদের সঙ্গে কাজ করতে পারব ভেবে রোমাঞ্চিত।

২৩ বছর বয়সী মানুষীর জন্ম ভারতের হরিয়ানায়। ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বিজয়ী তিনি। এখন বলিউডে নাম লেখানোর অপেক্ষায় আছেন এই বিশ্বসুন্দরী।

আপনার মতামত লিখুন :