মৃত্যুর গুজব উড়িয়ে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ ইয়াসিরের

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন ইয়াসির শাহ

মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন ইয়াসির শাহ

  • Font increase
  • Font Decrease

বেচারা ইয়াসির শাহ! উড়ো খবরে রীতিমতো বিরক্ত হয়ে উঠেন তিনি। দিব্যি সুস্থ। কিন্তু গুজব ছড়িয়ে পড়ে তিনি বিমান দুর্ঘটনায় আর নেই! ব্যস, শুরু হয় ভক্তদের আহাজারি। শেষ অব্দি পাকিস্তানের এই ক্রিকেটার নিজেই মুখ খুলেন।

শুক্রবার করাচিতে উড়োজাহাজ দুর্ঘটনার পর মেরে ফেলা হয়েছিল ইয়াসির শাহকে। পাকিস্তান এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ করাচিতে দুর্ঘটনায় ভস্মীভূত হলে যেখানে মারা যায় ৯৭ জনের অধিক। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ায়- বিমানটিতে ক্রিকেটার ইয়াসির শাহও ছিলেন। তিনিও দুর্ঘটনায় মারা গেছেন!

ভক্তরাও পাকিস্তানের এ লেগ স্পিনারকে ঘিরে এমন খবরে বিমর্ষ হয়ে উঠেন। একটি টুইটে এক ভক্ত লিখেন , 'করাচিতে উড়োজাহাজ দুর্ঘটনায় মারা গেলেন পাকিস্তানি টেস্ট ক্রিকেটার ইয়াসির শাহ। বিবিসি নিউজ জানিয়েছে এই ক্রিকেটার উড়োজাহাজে ছিলেন।'

ব্যস, গুজব-বাতাসের বেগে ছড়িয়ে পড়ে। এ অবস্থায় নীরবতা ভাঙ্গতে বাধ্য হলেন ইয়াসির শাহ। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, 'সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। আমি বাড়িতে নিরাপদ আর ভালো আছি। উড়োজাহাজ দুর্ঘটনায় নিহতরা যেন জান্নাতুল ফেরদৌসে স্থান পায় সেই দোয়া করছি।' যদিও এরপর এই টুইটটি মুছে ফেলেন তিনি।

৩৪ বছর বয়সী ইয়াসির পাকিস্তানের হয়ে ৩৯ টেস্ট আর ২৫ ওয়ানডে ম্যাচ খেলেছেন। এ বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজেও দেখা গেছে তাকে।

আপনার মতামত লিখুন :