টিকটকে কোহলির সঙ্গে জুটি গড়তে চান ওয়ার্নার

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
কোহলির সঙ্গে টিকটক ভিডিও তৈরি করতে চান ওয়ার্নার

কোহলির সঙ্গে টিকটক ভিডিও তৈরি করতে চান ওয়ার্নার

  • Font increase
  • Font Decrease

ঘরবন্দী সময়টা বেশ কাটছে বিরাট কোহলির। করোনাভাইরাসকে তো আশীর্বাদ হিসেবেই দেখছেন তিনি। স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে কাটছে অফুরন্ত সময়। অথচ করোনার আগে ক্যারিয়ার নিয়ে ব্যস্ত ছিলেন দু'জনই। এবার একসঙ্গে কাটছে মধুর সময়। এরমধ্যে সোশাল মিডিয়ায়ও ব্যস্ত বিরাট।

এই সুযোগটাই নিতে চাইছেন আরেক তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। অন্তর্জালে ভিডিও মেকিং অ্যাপ টিকটকে বিরাট কোহলির সঙ্গে জুটি বাঁধতে চান এই অস্ট্রেলিয়ান। এই তো সেদিন অমরেন্দ্র বাহুবলী সাজলেন তিনি। আবার ‘মুকাবেলা’ ডান্স ট্র্যাকের সঙ্গে স্টেপ মিলিয়ে আনন্দ দিলেন ভক্তদের।

করোনায় গৃহবন্দী সময়ে টিকটকে অক্ষয় কুমার অভিনীত ‘হাউসফুল-৪’র জনপ্রিয় ডান্স ট্র্যাক ‘বালা’র সঙ্গে স্টেপ মিলিয়ে ভাইরাল হলেন ওয়ার্নার। স্ত্রী-কন্যাকে সঙ্গে নিয়ে ওয়ার্নারের ইনস্টাগ্রাম করা ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ‘বালা’ ট্র্যাকের সঙ্গে তার নাচ দেখে মুগ্ধ ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ওয়ার্নারের ভিডিও দেখে ইমোজিতে অট্টহাসি দিলেন কোহলি। কোহলির মন্তব্য দেখে স্বাগত জানালেন ওয়ার্নার। লিখলেন, ‘এরপর আমি তোমার সঙ্গে টিকটকে ডুয়েট করতে চাই। তোমার স্ত্রী তোমার জন্য অ্যাকাউন্ট তৈরি করে দেবে!’ যদিও এই কথার জবাব দেননি বিরাট।

তবে ইনস্টাগ্রামে ব্যস্ত বিরাট। স্ত্রী আনুশকা শর্মার পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে অন্তর্জালে। দেখা যাচ্ছে বিরাট একটি ডাইনোসরকে অনুকরণ করছেন!

আপনার মতামত লিখুন :