হাসপাতালে ভর্তির খবর উড়িয়ে দিলেন মাশরাফি

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ভাল আছেন করোনা আক্রান্ত মাশরাফি

ভাল আছেন করোনা আক্রান্ত মাশরাফি

  • Font increase
  • Font Decrease

সকাল থেকেই গুঞ্জন-করোনা আক্রান্ত মাশরাফির স্বাস্থ্যের অবনতি। আবার হিটের আশায় অনেক অনলাইন মিথ্যে খবর ছড়িয়ে দেয়-হাসপাতালে নাকি ভর্তির জন্য সিট পাচ্ছেন না জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। কিন্তু এইসব খবর যে ভুয়া তার প্রমাণ মিলেছে দুপুর গড়াতেই। খোদ মাশরাফি বিন মর্তুজা প্রতিবাদ করলেন।

জানা গেল-করোনাভাইরাসে আক্রান্ত হলেও সুস্থ আছেন মাশরাফি। তার অবস্থান অবনতি হয়নি আর হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি। বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি নিজেই এমন সংবাদের প্রতিবাদ করলেন।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাস নিয়ে মাশরাফি জানালেন তিনি সুস্থ আছেন।

মাশরাফি তার ফেসবুকে লিখেছেন, 'আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।

সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।'

শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় গত শুক্রবার নমুনা দেন মাশরাফি। শনিবার জানা যায় তিনি করোনা পজিটিভ। মিরপুরের বাসাতেই চলছে তার চিকিৎসা। স্ত্রী সুমনা হক রয়েছেন সঙ্গে। তবে সন্তানদের পাঠিয়ে দেওয়া হয়েছে নড়াইলে।

আপনার মতামত লিখুন :