রবিশপে ২৪ কিস্তিতে স্যামসাং নোট ২০!

সাব্বিন হাসান আইসিটি এডিটর, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশে স্যামসাং নোট-২০ আর নোট-২০ আলট্রা ফাইভ-জি স্মার্টফোনের জন্য প্রি-বুকিং শুরু করেছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি। সাথে থাকছে এক্সচেঞ্জ সুবিধা, বিশেষ মূল্যছাড়, ইএমআই এবং ডাটা বান্ডেল অফার।

গ্যালাক্সি নোট-২০ আর গ্যালাক্সি নোট-২০ আলট্রা ফাইভ-জি স্মার্টফোন দুটির প্রিবুকিং অফার হচ্ছে যথাক্রমে ৮৯ হাজার ৯৯৯ টাকা এবং ১ লাখ ১৯ হাজার ৯৯৯ টাকা।

তবে স্মার্টফোন দুটির বাজার দাম হবে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা এবং ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা। বিশেষ ছাড়ে স্মার্টফোন দুটি কিনতে প্রি-বুকিংয়ের সময় গ্রাহককে ২০ হাজার টাকা পরিশোধ করতে হবে। স্যামসাংয়ের এ দুটি স্মার্টফান কিনতে পাওয়া যাবে ২৪ মাসের কিস্তি (ইএমআই) সুবিধা।

স্যামসাং স্মার্টফোন ভোক্তারা তাদের বর্তমান হ্যান্ড সেটটি অদলবদল করে ৭১ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পেতে পারেন।

তাছাড়া মোবাইল এক্সচেঞ্জ অফার পেতে রবিশপের কল সেন্টারে কল করে অনুরোধটি জানানো যাবে। এরপর মোবাইল এক্সচেঞ্জ পার্টনার সোয়াপ (SWAP) গ্রাহকের কাছে গিয়ে বর্তমান হ্যান্ড সেটটির মূল্য নির্ধারণ করবে। গ্রাহক নির্ধারিত মূল্যে সম্মত হলে নির্দিষ্ট মূল্য সম্বলিত একটি প্রোমো কোড দেওয়া হবে। প্রোমো কোড দিয়ে প্রি-বুকিংয়েরর টাকা ছাড়া বাকি টাকা পরিশোধের ক্ষেত্রে ওই নির্দিষ্ট মূল্যছাড় পাবেন গ্রাহকেরা।

গ্যালাক্সি নোট-২০ আর গ্যালাক্সি নোট-২০ আলট্রা ফাইভ-জি স্মার্টফোন কিনলে রবি ও এয়ারটেল গ্রাহকেরা পাচ্ছেন ২০ জিবি বান্ডেল ডাটা। আগামী ৭ সেপ্টেম্বর অবধি প্রি-বুকিং চলবে। বিপণন শুরু হবে ১০ সেপ্টেম্বর থেকে।