এবারের ভালোবাসার সঙ্গী হোক উবার



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
এবারের ভালোবাসার সঙ্গী হোক উবার

এবারের ভালোবাসার সঙ্গী হোক উবার

  • Font increase
  • Font Decrease

প্রিয়জনের জন্য যদিও সব দিনই ভালোবাসার তবুও ভালোবাসা দিবসের এই দিনে ‘ভালোবাসি’ বলার স্বাদই ভিন্ন। প্রিয়জনকে ভালোবাসি বলারও রয়েছে হাজারো উপায়। কখনো কার্ড কিংবা বড়সড় টেডি বিয়ার উপহার দিয়ে, কখনোবা ঘুরতে নিয়ে যেয়ে আবার কখনো স্পেশাল কোনো স্থানে খেতে যাওয়ার মাধ্যমে। তবে যেটাই করুন না কেন থাকতে হবে নিরাপদ। ভালোবাসার মানুষ বা পরিবার-পরিজন যাকে নিয়েই হোক না কেন, নিরাপদে বাইরে যেতে ব্যবহার করতে পারেন রাইডশেয়ারিং।

নিউ নরমালে বাইরে যাওয়ার জন্য রাইডশেয়ারিং সার্ভিস বেছে নেওয়াই বুদ্ধিমানের কাজ। রাইডশেয়ারিং প্রতিষ্ঠান উবারে আছে বেশ কিছু সেফটি ফিচার যেমন- জিপিএস ট্র্যাকিং, ট্রাস্টেড কন্ট্যাক্টস, স্ট্যাটাস শেয়ার, জাতীয় ইমার্জেন্সি নম্বর ৯৯৯, সার্বক্ষণিক সেফটি হেল্পলাইন এবং কয়েকটি প্রযুক্তিগত সেফটি ফিচার যা এই সময়ের জন্য খুবই প্রয়োজন। এই ফিচারগুলোর মধ্যে আছে একটি ইন্টারঅ্যাক্টিভ গো অনলাইন চেকলিস্ট, একটি বাধ্যতামূলক মাস্ক নীতি এবং যাত্রী ও চালক উভয়ে মাস্ক পরেছেন কিনা তা যাচাই করার জন্য প্রি-ট্রিপ মাস্ক ভেরিফিকেশন সেলফি।

কোথাও একা যেতে হলে উবার মোটো হলো সবচেয়ে ভালো যাতায়াতমাধ্যম। জ্যাম ঠেলে নিরাপদে গন্তব্যে পৌঁছাতে উবার মোটো সবচেয়ে সহজ এবং সুবিধাজনক পরিবহণ। আবার যদি আপনার প্রিয় মানুষ বা পরিবার নিয়ে ঘুরতে বের হন তারা অনায়াসে বেছে নিতে পারেন উবার এক্স বা প্রিমিয়ার। এক্ষেত্রে উবার রেন্টালস-ও ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে। আর যারা এই দিনে তাদের প্রিয়জনের সাথে দেখা করতে পারছেন না, তারা উবার কানেক্টের মাধ্যমে উপহার পাঠিয়ে নিজেদের ভালোবাসা জানাতে পারেন ।