দারাজে চলছে বৈশাখী মেলা



সাব্বিন হাসান, আইসিটি এডিটর, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলা নববর্ষ উপলক্ষে জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজে (www.daraz.com.bd) চলছে ‘বৈশাখী মেলা’। পয়লা বৈশাখের আনন্দ ছড়িয়ে দিতে টানা পঞ্চমবারের মতো দারাজ এমন মেলার আয়োজন করেছে। ‘জাগো বাঙালি বর্ষবরণের আনন্দে’ শিরোনামে ৪ এপ্রিল দারাজ প্ল্যাটফর্মে শুরু হওয়া বৈশাখী মেলা শেষ হবে ১৪ এপ্রিল।

ভক্তদের চাহিদার সাথে মিল রেখে ফ্যাশন ও বিউটি এবং স্বাস্থ্য থেকে শুরু করে গ্রোসারি, স্মার্ট টিভি এবং স্মার্টফোন একাধিক ক্যাটাগরিতে বিভিন্ন অসাধারণ ডিল দিয়ে সাজানো হয়েছে পুরো আয়োজন।

বৈশাখী কালেকশন যেমন শাড়ি, পাঞ্জাবি এবং অন্যান্য ঐতিহ্যবাহী পণ্যগুলোর ওপর থাকছে বিশেষ ছাড়। আগ্রহীরা নিজেদের এবং প্রিয়জনের জন্য এসব পণ্য সরাসরি অর্ডার করতে পারছেন। ক্রেতাদের সন্তুষ্টির জন্য এ ক্যাম্পেইনে আছে অসংখ্য আকর্ষণীয় ডিল। যার মধ্যে ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, মেগা ডিলস, গেস অ্যান্ড গেট ইট ফ্রি, ১৪২৮ টাকা ডিলস, ব্র্যান্ড ফ্রি শিপিং এবং মেগা ভাউচার অন্যতম।

তা ছাড়া দারাজের নতুন গ্রাহকেরা তাদের অর্ডারের ওপর পাচ্ছেন বিশেষ মূল্যছাড়।

এবারের মেলার সেরা ৫টি ডিলের মধ্যে আছে স্যামসাং ৪৩ ইঞ্চি আরইউ৭১০০ ৪কে ইউএইচডি স্মার্ট এলইডি টিভি (৪১,৮৫০ টাকা); শার্প ইলেকট্রিক ওভেন, ইও-৬০এনকে (১১,৮৩৯ টাকা); উইমেনস রেড কালার হাফ সিল্ক শাড়ি (৮০০ টাকা); ড্যানিয়েল ক্লেইন ডিকে১২১৩৪-৫ রিস্ট ওয়াচ ফর মেন (৩,৯০৬ টাকা); এবং শাওমি এমআই রেডমি এয়ারডটস ট্রু ওয়্যারলেস ইয়োথ থ্রিডি স্টেরিও ব্লুটুথ ইয়ারফোন (৯৫৪ টাকা)।

আয়োজনের কো-স্পন্সর বাটা, ডেটল, লাইজল, স্টুডিওএক্স, সানসিল্ক এবং শাওমি। ব্র্যান্ড পার্টনার ইমামি, ফোকালিউর, হারপিক, লিভিংটেক্স, প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু, রিবানা, শেভারশপ বাংলাদেশ এবং টিপিলিংক। দারাজের বৈশাখী মেলা আয়োজনে ইভেন্ট পার্টনার বিঞ্জ, এক্সট্রা গিফট কার্ড, ঘুড়ি লার্নিং এবং লিংক থ্রি।

 ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের পেমেন্ট সহযোগীদের মাধ্যমে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার। পেমেন্ট পার্টনার মধ্যে আছে বিকাশ, লংকাবাংলা ফিন্যান্স, শাহজালাল ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক এবং সিটি ব্যাংক।

প্রসঙ্গত, গত ৩১ মার্চ দারাজ আনুষ্ঠানিকভাবে ক্যাম্পেইনটি ঘোষণা করে। দারাজের ক্যাম্পেইন অ্যাম্বাসেডর বিখ্যাত ক্রিকেটার সাকিব আল-হাসান দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে বৈশাখী মেলার উদ্বোধন করেন।