করোনাকালে বিশ্বাস রাখতে পারেন উবার কানেক্টে



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশে রমজান ‍মানে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব এবং প্রতিবেশিদের সাথে একত্রে ইফতার এবং সেহেরি করা। তবে এই করোনাকালীন সময়ে অনেক তার প্রিয় মানুষটিকে রেখে কষ্টে ইফতার করেছেন। এমতাবস্থায়, আপনার প্রিয় মানুষটির জন্য যদি কিছু করতে চান, তার জন্য সব স্বাস্থ্যবিধি এবং পরিচ্ছন্নতা মেনে বিকল্প ব্যবস্থা নিয়ে এসছে উবার কানেক্ট।

কোভিড আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ার কারণে দ্বিতীয় দফায় দেশব্যাপি লকডাউন দেয়ায়, গতবছরের মত এবছরও পরিবার ও বন্ধু-বান্ধবদের সাথে ইফতার করার সুযোগ হচ্ছেনা, এমন অনেকে আছেন যারা লকডাউনের কারণে পরিবার ও বন্ধুদের থেকে দূরে আটকা পড়েছেন। যেখানে তাদের সাহায্য করারও কেউ নেই। এর ফলে এই রমজানেও অনেক বাবা তার পরিবার থেকে দূরে, মা তার সন্তানদের ছাড়া এবং স্ত্রী তার ভালোবাসার মানুষটিকে রেখে কষ্টে ইফতার করছেন।

আপনি যদি চান তাহলে উবার কানেক্ট- এর মতো ডেলিভারি সার্ভিসের মাধ্যমে ঘরে রান্না করা ইফতার অথবা সেহরি আপনার প্রিয়জনকে পাঠাতে পারেন। সব ধরনের সতর্কতা মেনে উবার কানেক্ট আপনার পার্সেলগুলো সাবধানতার সাথে পৌঁছে দিবে আপনার প্রিয়জনের কাছে। এই সার্ভিসের জন্য আপনার প্রিয়জন এখন আপনার উপহার ঠিকমতো পাবে এবং করোনা থেকেও নিরাপদ থাকবে।