নেক্সট বিজনেস লিডার খুঁজছে গ্রামীণফোন



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন এর ‘নেক্সট বিজনেস লিডার (এনবিএল) – ডিজিটাল’ পদে চাকরি প্রার্থীদের আবেদন গ্রহণ করছে।    

নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামটির আওতায় গ্রামীণফোন মূলত তরুণ প্রজন্মের মাঝে সম্ভাবনাময় নেতৃত্বের গুণাবলীর সন্ধান করছে। প্রতিবছর দেশের হাজারো প্রতিভাবান শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের পাঠ সম্পন্ন করে উজ্জ্বল ক্যারিয়ার গঠনের স্বপ্ন দেখে। কিন্তু সঠিক দিকনির্দেশনা এবং যথাযথ মূল্যায়নের অভাবে তাদের অনেকেই সাফল্যের দৌড়ে পিছিয়ে পড়তে বাধ্য হয়। গ্রামীণফোনের নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামটি প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ পথপ্রদর্শক তৈরির উদ্দেশ্য থেকে তরুণদের বিজনেস পারফরমেন্স, রেভিনিউ জেনারেশন, রিলেশনশিপ ডেভেলপমেন্ট প্রভৃতি বিষয়ে দক্ষতা বৃদ্ধির সুযোগ করে দেবে। সেই সাথেনিজেদের ব্যবসায়ের মূল উদ্দেশ্য ও কার্যাবলী সম্পর্কে সদ্য স্নাতক সম্পন্ন করা তরুণদের ধারণাকে আরো স্পষ্ট করে তোলা এবং তাদের মাঝে প্রাতিষ্ঠানিক দায়িত্বশীলতার মানসিকতা গড়ে তোলা গ্রামীণফোনের অন্যতম উদ্দেশ্য।

ডিজিটাল যুগে গ্রাহক ও ভোক্তাদের মানসিকতার বিবর্তনের মূল্যায়ন, তাদের চাহিদা অনুধাবন করা এবং সে অনুসারে সার্ভিস ডিজাইনের মাধ্যমে গ্রাহকসন্তুষ্টি নিশ্চিত করার মাধ্যমে সম্পৃক্ততা বাড়ানোই মূলত এই পদের প্রধান দায়িত্ব। কর্মরত অবস্থায় প্রার্থীগণ কাজ শেখার এবং এর সাথে তাদের দক্ষতার সমন্বয় সাধনের প্রতি কতটা মনোযোগী – তার ওপর বিশেষ গুরুত্বারোপ করবে গ্রামীণফোন।

কর্মস্থল হিসেবে গ্রামীণফোন দেশের চাকরীপ্রার্থী তরুণদের অন্যতম পছন্দের নাম, কেননা এর সুস্থ প্রতিযোগিতাপূর্ণ এবং গতিময় কর্মপরিবেশ যেকোনো ব্যক্তিকেই কাজের ক্ষেত্রে প্রতিনিয়ত নিজেকেআরো দক্ষ করে তোলার সুযোগ দেয়। নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামে নির্বাচিত তরুণেরা গ্রামীণফোনে কর্মরত দীর্ঘদিনের অভিজ্ঞ কর্মকর্তাদেরমেন্টরশিপ লাভের সুযোগ পাবেন, যা তাদেরকে আরো পরিণত হতে সাহায্য করবে। প্রোগ্রাম শেষে প্রার্থীরা বিজনেস ভ্যালু চেইনের আওতায় বিভিন্ন চ্যালেঞ্জের মোকাবিলা করবেন, যা তাদের নেতৃত্বের গুণাবলীকে ফুটিয়ে তোলার সুযোগ দান করবে।

নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামে অংশগ্রহণকারীদের কাছ থেকে নিজ প্রতিষ্ঠানের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা সমূহ সম্পর্কে স্পষ্ট ধারণা, অদম্য কর্মস্পৃহা, ডিজিটাল প্রোডাক্ট ও এর উন্নয়ন প্রসঙ্গে সম্যক ধারণা, বাজারে অংশীদারিত্বের সম্ভাবনা ও ইতিবাচকতা যাচাই, গ্রাহকদের মানসিকতা অনুধাবন করা সহ সামগ্রিকভাবে ডিজিটাল বিজনেস ইকোসিস্টেম সম্পর্কে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ প্রত্যাশা করে গ্রামীণফোন।

স্টেম (বিজ্ঞান, প্রযুক্তি, প্রকৌশল ও গণিত), বিজনেস ও অন্যান্য ডিসিপ্লিন থেকে স্নাতক ডিগ্রিধারী আগ্রহী প্রার্থীগণ আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে নেক্সট বিজনেস লিডার প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য আবেদন করতে পারবেন। এক্ষেত্রে ০-১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন এবং নারী প্রার্থীদের উৎসাহিত করছে গ্রামীণফোন। আবেদনের জন্য ভিজিট করুন  , https://telenorgroup.wd3.myworkdayjobs.com/TelenorGroup_careers/job/BD-GPHouse/Next-Business-Leader--NBL--Digital_J101446/