অ্যাপল ছাড়ছেন স্টিভ!

টেক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
অ্যাপলের কমিউনিকেশন ভাইস প্রেসিডেন্ট, স্টিভ ডাউলিং, ছবি: সংগৃহীত

অ্যাপলের কমিউনিকেশন ভাইস প্রেসিডেন্ট, স্টিভ ডাউলিং, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

টেক জায়ান্ট অ্যাপলের কমিউনিকেশন ভাইস প্রেসিডেন্ট স্টিভ ডাউলিং অ্যাপলের সঙ্গে তার সুদীর্ঘ ১৬ বছরের পথচলায় এবার ইতি টানছেন।

ভোক্সের প্রতিবেদন অনুযায়ী, স্টিভ ডাউলিং ইতোমধ্যে তার কর্মীদেরকে জানিয়েছেন যে, অক্টোবরের শুরুতে তিনি অবসরে যাচ্ছেন। ডাউলিং এর স্থলাভিষিক্ত হবেন ফিল শিলার।

ডাউলিং অ্যাপলের হেড অব কর্পোরেট পাবলিক রিলেশনস হিসেবে ১০ বছর দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে ২০১৪ সালে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা টিম কুকের প্রস্তাবনায় অ্যাপল কমিউনিকেশনের দায়িত্ব গ্রহণ করেন।

ডাউলিং তার মেমোতে লেখেন, দীর্ঘ ১৬ বছরে অসংখ্য উল্লেখযোগ্য মুহূর্ত, প্রোডাক্ট লঞ্চিং এবং ওকেশনাল পিআর ক্রাইসিসের সাক্ষী হয়েছি। এখন সময় হয়েছে অ্যাপল থেকে সরে যাওয়ার। যা তিনি অ্যাপলের নতুন আইফোন উন্মোচনের সময় প্রথম উপলব্ধি করেছেন। অ্যাপলের প্ল্যান এখন সেট এবং অ্যাপল টিম (কর্মকর্তারা) তাদের বুদ্ধিদীপ্ত মেধা আর শ্রম দিয়ে প্রতিবারের মতই সবকিছু সুষ্ঠুভাবে সম্পাদন করছে। তিনি সর্বদা অ্যাপলের সাফল্য কামনা করেন।

তিনি জানান, অবসরে তার পরিবারের সঙ্গে সময় কাটাবেন। তবে নতুন কিছু শুর করার আগে তিনি লম্বা ছুটিতে থাকতে চাচ্ছেন।

সম্প্রতি অ্যাপলের প্রধান ডিজাইনার জনি আইভ জুন মাসে অ্যাপল ছেড়েছেন। তিনি অ্যাপলে দীর্ঘ ২০ বছর কাজ করেছেন। এর আগে এপ্রিলে রিটেইলার প্রধান অ্যাঙ্গেলা অ্যাপল থেকে অবসর নিয়েছেন।

সূত্র: নাইট টু ফাইভ ম্যাক

আপনার মতামত লিখুন :