টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪
  • |
  • Font increase
  • Font Decrease

প্রধানমন্ত্রী শেখ হাসিনা,ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা,ছবি: সংগৃহীত

চতুর্থবারের মত প্রধানমন্ত্রী হয়ে এবং নতুন মন্ত্রিসভা গঠনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর জন্য বুধবার (৯ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এজন্য জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর এ সফরের মধ্য দিয়ে গোপালগঞ্জের উন্নয়নে আরও কিছু ঘোষণা আসবে এমনটাই প্রত্যাশা গোপালগঞ্জবাসীর।

বিজ্ঞাপন

বুধবার সকাল ১১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন। এজন্য বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে সকল প্রস্তুতি শেষ হয়েছে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

নতুন মন্ত্রিসভার সদস্যদের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে। প্রধানমন্ত্রীর এ আগমনকে ঘিরে জেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

জেলা প্রশাসক মোখলেসুর রহমান সরকার জানান, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্নে শেষ করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকল কর্মসূচী শেষ করে দুপুরে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।