যে কারণে দীপিকার সঙ্গে এখনও কাজ করেননি সালমান



বিনোদন ডেস্ক
সালমান খান ও দীপিকা পাড়ুকোন

সালমান খান ও দীপিকা পাড়ুকোন

  • Font increase
  • Font Decrease

প্রায় তিন দশক ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে যাচ্ছেন সালমান খান। অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের মতো অসংখ্য জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে।

নামি-দামি বহু অভিনেত্রীর সঙ্গে অভিনয় করলেও এখনও পর‌্যন্ত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করা হয়নি এই সুপারস্টারের। যেখানে প্রায় ১১ বছর ধরে ইন্ডাস্ট্রিতে শাসন করে যাচ্ছেন দীপিকা। কাজ করেছেন হলিউড ছবিতেও।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে কেনো কাজ করেননি সম্প্রতি এক সাক্ষাৎকারে তার খোলাসা করলেন সালমান খান বলেন- ‘তার সঙ্গে কাজ করলে সেই অভিজ্ঞতা দারুণ হবে। কিন্তু আমি এখনও পর‌্যন্ত তার বিপরীতে অভিনয়ের জন্য কোনো ছবির প্রস্তাব পাইনি।’

তিনি আরও বলেন, ‘দীপিকা অনেক বড় তারকা। মন ভরানোর মতো চরিত্রে প্রস্তাব পেলেই কেবল যেকোনও ছবিতে কাজ করার ব্যাপারে হ্যাঁ বলেন তিনি। এখন পর্যন্ত এ ধরনের কোনও ছবি হওয়ার খবর নেই।’

সালমান এখন ব্যস্ত সময় পার করছেন তার প্রযোজিত ‘নোটবুক’ ছবির প্রচারণা নিয়ে। এতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে, জাহির ইকবাল ও প্রানূতান বেল। আগামী ২৯ মার্চ মুক্তি পাবে ছবিটি।

   

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বকুল-চন্দনের ‘গানেরও বন্ধনে’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বকুল-চন্দনের ‘গানেরও বন্ধনে’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বকুল-চন্দনের ‘গানেরও বন্ধনে’

  • Font increase
  • Font Decrease

ঈদে অনেক অনুষ্ঠানের মধ্যে এবার আলোচনায় ছিল ‘ইমরান শো- বকুলে চন্দনে, গানেরও বন্ধনে’ অনুষ্ঠানটি । অনুষ্ঠানটি প্রথমবারের মত উপস্থাপনা করেছেন সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই অনুষ্ঠানের বিভিন্ন গান। টিকটক ও রিলসেও ভাসছে গানগুলো।

অনুষ্ঠানটিতে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার গাওয়া সাতটি গান এ প্রজন্মের ১০ জন জনপ্রিয় শিল্পীর গেয়েছেন । উপস্থাপনার পাশাপাশি ইমরান নিজেও চন্দন সিনহার গাওয়া একটি গান পরিবেশন করেন। পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন গীতিকবি কবির বকুল ও শিল্পী চন্দন সিনহা। এরই মধ্যে, কিশোর দাসের কণ্ঠে ‘আমি নিঃস্ব হয়ে যাবো, সাব্বির ও খেয়ার কন্ঠে প্রেম করব, প্রেমে পড়বো’ গান দুটি কৌশিক হোসেন তাপস, ধ্রুব মিউজিকসহ অনেকে শেয়ার করেছেন। ইমরানের সাবলীল উপস্থাপনাও ভূয়সী প্রশংসা পাচ্ছে।

সাতটি গানে কণ্ঠ দিচ্ছেন রাজিব, অয়ন চাকলাদার, কিশোর, সাব্বির, খেয়া, সিঁথি সাহা, আতিয়া আনিসা, মাহতিম সাকিব, মুহিন ও ইমরান মাহমুদুল।
অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা করেছেন কবির বকুল।

;

টাইমস পত্রিকার বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় আলিয়া



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
টাইমস পত্রিকার বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় আলিয়া

টাইমস পত্রিকার বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় আলিয়া

  • Font increase
  • Font Decrease

বিশ্বখ্যাত টাইমস পত্রিকার ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় জায়গা করে নিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আলিয়ার জুড়ল নতুন পালক। বর্তমানে গ্লোবাল স্টার আলিয়া। চলতি বছর বলিউড থেকে একমাত্র তাঁরই নাম রয়েছে এই তালিকায়।

বুধবার (১৭ এপ্রিল) বলিউডের প্রথম সারির এ নায়িকা ম্যাগাজিনের স্নিপেট ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করার সাথে সাথেই ভাসতে থাকেন ভক্ত ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায়।

আলিয়া ভাট সম্পর্কে পত্রিকার মন্তব্য তিনি একজন দুর্দান্ত অভিনেত্রী। পরিচালক টম হার্পার আলিয়া গুণকীর্তন করে লিখেছেন, তিনি কেবলমাত্র বিশ্ব চলচ্চিত্র জগতের একজন প্রতিভাময়ী অভিনেতা নন। প্রায় এক দশকের বেশি তিনি ভারতীয় ছবিতে কৃতিত্বের সঙ্গে কাজ করে চলেছেন।


বলিউড অভিনেত্রীর প্রশংসা করে টম হার্পার লিখেছেন, ‘হার্ট অফ স্টোন’-এর সুবাদে আলিয়ার সঙ্গে পরিচয়। ওটাই তার ইংরেজি সিনেমায় অভিষেক। জনপ্রিয় হওয়া সত্ত্বেও মাটিতে পা রেখে চলা একজম মজার মানুষ। তার কাজের একটা ধরণ রয়েছে। ভীষণ মনোযোগী। চরিত্রের প্রয়োজনে যে কোনওরকম ঝুঁকি নিতে কুণ্ঠাবোধ করেন না আলিয়া। প্রকৃতঅর্থে আন্তর্জাতিক মানের তারকা আলিয়া।’

এদিকে, ইনস্টাগ্রাম পোস্টে আলিয়া লিখেছেন, ‘#TIME100 @time-এর অংশ হতে পেরে সম্মানিত। সেই সঙ্গে টম হার্পারকেও ধন্যবাদ জানিয়েছেন।’

তারকা সন্তান হওয়া সত্ত্বেও নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করেছেন নিজের দক্ষতায়। বিখ্যাত পরিচালক মহেশ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের ছোট মেয়ে আলিয়া।   অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। একই সঙ্গে পা রেখেছেন হলিউডেও। ‘হার্ট অফ স্টোন’ সিনেমার সুবাদে হলিউডের হৃদয়েও জায়গা করে নিয়েছেন তিনি।


এক দশকের কেরিয়ারে একের পর এক ভিন্ন স্বাদের সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন। করণ জোহরের পরিচালনায় তৈরি ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবির হাত ধরে সিনেমায় পা রেখেছিলেন আলিয়া ভাট। তারপর নিজেই ছক ভাঙতে শুরু করেছিলেন। ইমতিয়াজ আলির মতো পরিচালকের তৈরি ‘হাইওয়ে’ ছবিতে কাজ করেছিলেন।

‘উড়তা পাঞ্জাব’, ‘রাজি’, ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মতো ছবিতে অভিনয় করেছেন আলিয়া। জাতীয় পুরস্কার, একাধিক ফিল্মফেয়ার-এর পাশাপাশি আন্তর্জাতিক আঙিনা থেকেও পুরস্কার পেয়েছেন তিনি। শুধু অভিনেত্রী হিসেবে নন, বরং প্রযোজক হিসেবে কাজ করেছেন। দীর্ঘ ৫ বছর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার পর ২০২২ সালের ১৪ এপ্রিল  বিয়ের পিঁড়িতে বসেন। ওই বছরই ৬ নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে কন্যা রাহা।

;

পরীমনিকে আদালতে হাজির হতে সমন জারি



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মামলায় বাদী ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা মামলায় আদালতে হাজির হতে সমন জারি করেছেন আদালত। একইসঙ্গে আসামি জুনায়েদ বোগদাদী জিমিকে আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলামের আদালতে এ আদেশ দেন। মামলার বাদী নাসির উদ্দিন পরীমনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছিলেন।

বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম মোহাম্মদ সোহেল এ তথ্য জানান।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. মনির হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমের বিরুদ্ধে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পেয়েছে মর্মে প্রতিবেদন দাখিল করেন।

তবে আরেক আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া মর্মে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

২০২২ সালের ৬ জুলাই আদালতে মামলাটি করেন ব্যবসায়ী নাসির উদ্দিন।

মামলার এজাহারে বলা হয়, পরীমনি ও তার সহযোগীরা অ্যালকোহলসেবী। সুযোগ বুঝে তারা বিভিন্ন নামীদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমনি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢুকে দ্বিতীয়তলার ওয়াশরুম ব্যবহার করেন।

পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। বাদী ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত সোয়া ১টার দিকে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমনি উদ্দেশ্যমূলকভাবে বাদী নাসির উদ্দিনকে ডাক দেন এবং তাদের সঙ্গে কিছু সময় বসার অনুরোধ করেন। একপর্যায়ে পরীমনি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসির উদ্দিনকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনা মূল্যে পার্সেল দেওয়ার জন্য বাদীকে চাপ দেন।

বাদী এতে রাজি না হওয়ায় পরীমনি বাদীকে গালমন্দ করেন। বাদী এবং আসামিদের মধ্যে বাদানুবাদের একপর্যায়ে পরীমনি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনটিও ছুড়ে মারেন। এতে নাসির উদ্দিন মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন। পরীমনি ও তার সহযোগীরা নাসির উদ্দিনকে মারধর ও হত্যার হুমকি দিয়েছেন ও ভাঙচুর করেছেন।

;

পরীমনির বিরুদ্ধে বোটক্লাবে ভাঙচুর-মারধরের প্রমাণ পেয়েছে পিবিআই



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
পরীমণি

পরীমণি

  • Font increase
  • Font Decrease

আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে ঢাকার সাভারের বোট ক্লাবের পরিচালক নাছির উদ্দিন মাহমুদকে মারধর ও ভাঙচুরসহ ভয়ভীতি দেখানোর সত্যতা পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ঢাকা জেলার পিবিআই পরিদর্শক মো. মনির হোসেন অভিযোগের সত্যতা পেয়ে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। এতে পরীমনিসহ জুনায়েদ বোগদাদী জিমিকে অভিযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) আদালতে এ মামলার প্রতিবেদন গ্রহণের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

এদিকে, আলোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছেন মামলার বাদী ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। বৃহস্পতিবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলামের আদালতে এ আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত পরে আদেশ দিবেন বলে জানান।

বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম মোহাম্মদ সোহেল এ তথ্য জানান।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. মনির হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমের বিরুদ্ধে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পেয়েছে মর্মে প্রতিবেদন দাখিল করেন। তবে আরেক আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া মর্মেও প্রতিবেদনে উল্লেখ করা হয়।

২০২২ সালের ৬ জুলাই আদালতে মামলাটি করেন ব্যবসায়ী নাসির উদ্দিন।

মামলার এজাহারে বলা হয়, পরীমনি ও তার সহযোগীরা অ্যালকোহলসেবী (মদ পানকারী)। সুযোগ বুঝে তারা বিভিন্ন নামীদামি ক্লাবে ঢুকে মদ পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমনি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢুকে দ্বিতীয়তলার ওয়াশরুম ব্যবহার করেন।

পরে তারা ক্লাবের ভেতরে বসে মদ পান করেন। বাদী ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত সোয়া ১টার দিকে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমনি উদ্দেশ্যমূলকভাবে বাদী নাসির উদ্দিনকে ডাক দেন এবং তাদের সঙ্গে কিছু সময় বসার অনুরোধ করেন। একপর্যায়ে পরীমনি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসির উদ্দিনকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল মদের বোতল বিনা মূল্যে পার্সেল দেওয়ার জন্য বাদীকে চাপ দেন। 

বাদী এতে রাজি না হওয়ায় পরীমনি বাদীকে গালমন্দ করেন। বাদী এবং আসামিদের মধ্যে বাদানুবাদের একপর্যায়ে পরীমনি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনটিও ছুড়ে মারেন। এতে নাসির উদ্দিন মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন। পরীমনি ও তার সহযোগীরা নাসির উদ্দিনকে মারধর ও হত্যার হুমকি দেন ও ভাঙচুর করেন।

;