‘দেশি গার্ল’র তালে ঐশ্বরিয়া কন্যার নাচ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বাবা-মায়ের সঙ্গে আরাধ্য বচ্চন

বাবা-মায়ের সঙ্গে আরাধ্য বচ্চন

  • Font increase
  • Font Decrease

মেয়ের আরাধ্য বচ্চনের হাত ধরে হাঁটার কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে আসে ঐশ্বরিয়া রাই বচ্চনের নামটি। এমনকি আজেবাজে নানা প্রশ্নেরও সম্মুখিন হতে হয় বলিউডের এই অভিনেত্রী। আবার কেউ কেউ তো মন্তব্য করে যে, আরাধ্যর পায়ে সমস্যা থাকার কারণেই নাকি অ্যাশ সবসময় তার হাতটি ধরে রাখেন।

 

তবে সেসব আজেবাজে প্রশ্নের কড়া জবাব দিয়ে দিয়েছে আরাধ্য বচ্চন। বলিউডের জনপ্রিয় গান ‘দেশি গার্ল’-এর তালে কোমর দোলাতে দেখা গেছে আরাধ্যকে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে এক কাজিনের বিয়েতে অংশ নিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই ‘দেশি গার্ল’র তালে বাবা-মায়ের পাশাপাশি কোমর দোলাতে দেখা গেছে আরাধ্যকে।

   

আজ মেয়ের আকিকা করছেন পরীমণি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
চিত্রনায়িকা পরীমণি / ছবি : ফেসবুক

চিত্রনায়িকা পরীমণি / ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

কন্যা সন্তানের দত্তক নিয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি। পুত্রের পর কন্যা সন্তান পেয়ে যেন আনন্দে ভাসছেন নায়িকা। জানা গেছে, আজ (১২ মে) কন্যার জন্য বিশেষ এক আয়োজন করছেন তিনি। এমনটা গণমাধ্যমে নিজেই জানিয়েছেন পরী। জানালেন, দ্বিতীয় সন্তানের আকিকার আয়োজন করছি আজ।

তিনি বলেন, এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আজ প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর আয়োজন করা যায়, সেভাবেই করব।’

মেয়ের ছবি এখনই প্রকাশ না করলেও তার জন্য কেনা জামা কাপড়ের ছবি শেয়ার করেছেন পরী

পরীমণি তার কন্যার নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। এর আগে দত্তক নেয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

তিনি আরও বলেন, ‘জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো... আর কিছু দিন যাক।’

ছেলে পূণ্যকে নিয়ে পরীমণি

তবে পরীমণি ব্যস্ত রয়েছেন টালিউডের একটি ছবি নিয়েও। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা। এছাড়া গতকাল পরীমণি বাংলাদেশ পরিচালক সমিতির পুরস্কার প্রদাণ অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন।

;

মা দিবসে মাতৃত্বের খবর দিলেন ফারিয়া



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
ফারিয়া শাহরিন /  ছবি : ফেসবুক

ফারিয়া শাহরিন / ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

জনপ্রিয় লাক্স তারকা ফারিয়া শাহরিন। দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ারে সুঅভিনয় নিয়ে দর্শকের হৃদয় জয় করেছেন। স্পষ্ঠভাষী হিসেবেও আলাদা পরিচিতি রয়েছে এই গ্ল্যামার গার্লের। তার অভিনীত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের অন্তরা চরিত্রটি তরুণ প্রজন্মের কাছে দারুণ জনপ্রিয়।

চার বছর প্রেমের সম্পর্ক শেষে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় লাক্স তারকা ফারিয়া শাহরিনের। এরপর গত বছরের জুলাইয়ের বিয়ের খবর জানান তিনি। আর আজ বিশ্ব মা দিবসের সকালে ফারিয়া জানান, তিনি নিজেই মা হতে যাচ্ছেন।

মাহফুজ রায়ানের সঙ্গে গত বছরের জুলাইয়ে বিয়ে হয় লাক্স তারকা ফারিয়া শাহরিনের

ফারিয়া তার ফেসবুকে লিখেছেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’। ফারিয়ার কাছ থেকে এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনে তার বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

;

বাংলাদেশ ও আন্তর্জাতিক তারকাদের নিয়ে হবে ফোবানা সম্মেলন : অন্তর শোবিজ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বক্তব্য রাখছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী

বক্তব্য রাখছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশের শোবিজ কালচারকে বিশ্বের দরবারে সম্মানের সঙ্গে তুলে ধরার অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত ‘ফোবানা সম্মেলন’। এই সম্মেলনের এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার হিসেবে বিগত ১২ বছর যাবত সম্পৃক্ত বাংলাদেশের স্বনামধণ্য অর্গানাইজেশন ‘অন্তর শোবিজ’।

প্রায় প্রতি বছরের মতো এবারও যুক্তরাষ্ট্রে আয়োজিত হতে যাচ্ছে এই সম্মানজনক কালচারাল অ্যাসোসিয়েশন। আগামী ৩০ আগস্ট থেকে আমেরিকায় শুরু হচ্ছে ৩ দিনের ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা, ফোবানা সম্মেলন।

এ উপলক্ষে শনিবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মলনে বক্তব্য রাখেন সম্মেলনের কনভেনার জাহাঙ্গীর কবীর বাবলু, স্টিয়িারিং কমিটির ট্রেজারার ফিরোজ আলম ও এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার অন্তর শো-বিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সংগীত শিল্পী খুরশিদ আলম, সাবেক জাতীয় ফুটবলার আবদুল গাফ্ফার, মডেল আনিকা কবির শখ, মিরাক্কেল চাম্পিয়ান আবু হেনা রনিসহ অনেকেই।

আজকের সংবাদ সম্মেলনে অতিথিরা

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘বিশ্ব বাঙালীর এক মহামিলন মেলার নাম ফোবানা সম্মেলন। উত্তর আমেরিকায় বসবাসরত বাঙালীদের কাছে এক আবেগ ও অনুভূতির নাম। আগামী ৩০ ও ৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর হোটেল হিলটন, ওয়াশিংটন ডিসি, গেইতিজবারগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৮তম ফোবানা কনভেনশন।’

এবারের কনভেনশনেও উপস্থিত থাকবে বাংলাদেশ ও বিশ্বের অন্যান্য দেশের খ্যাতমিান তারকাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বাংলাদেশী বিজনেস পারসনদের জন্য রয়েছে আমেরিকাসহ সারা পৃথিবী থেকে আগত বিজনেস পারসনদের সাথে ওপেন ডিসকাশন, বিজনেস আইডিয়া শেয়ার ও বিজনেস এক্সচেঞ্জের অবাধ সুযোগ।পুরো কনভেনশন জুড়ে মিউজিকাল কনসার্ট, ফ্যাশন শো, সেমিনার, কমেডি শো, ট্রেড ফেয়ার বুক ফেয়ার, বাংলাদেশী ফিল্ম ফেস্টিভালের আয়োজন থাকছে।

;

রিকশার হুড কেটে লেহেঙ্গা বানিয়ে ফেলেছি : কর্ণিয়া



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়া

‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়া

  • Font increase
  • Font Decrease

রাজধানীবাসী সবচেয়ে যে বিষয়টি নিয়ে অস্বস্তিতে থাকেন তা হলো ঢাকার রাস্তার ‘জ্যাম’। এই বিষয়কে উপজীব্য করে এবার এক ধুম ধাড়াক্কা গান নিয়ে হাজির জনপ্রিয় সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। দুদিন আগেই ছিল এই তারকার জন্মদিন। এসব নিয়ে বার্তা২৪.কমের সঙ্গে কথা কলেছেন তিনি। সাক্ষাৎকার নিয়েছেন মাসিদ রণ


আপনার এবারের জন্মদিনটি কেমন কাটলো?


জন্মদিন ছিল কয়েকদিন আগেই। প্রতিবারের মতো এবারও কাছের মানুষজন, আমার ভক্ত-দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছি। এবার জন্মদিনের আগেই ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওটি প্রকাশ করেছি। এটা বলতে গেলে আমার পক্ষ থেকে দর্শকদের জন্য জন্মদিনের ট্রিট ছিল।

জাকিয়া সুলতানা কর্ণিয়া

গত ৩ মে আপনার ‘ঢাকাতে জ্যাম’ মুক্তি পেয়েছে। এই কয়দিনে কেমন সাড়া পেলেন?


আসলে মুক্তির আগেই কিন্তু গানটির বেশ হাইপ ছিল। কারণ এটি কয়েকটি টেলিভিশন চ্যানেল ও স্টেজে গেয়েছিলাম। তখন থেকেই দর্শক গানটির ভিডিওর লিংক চাইতো। সেই চাওয়া পূরণ করার জন্যই মিউজিক ভিডিও করা। আর সেটি পেয়ে দর্শকরাও বলছেন, তারা এটি আগেও খুঁজেছেন। এই অল্পদিনে আমি সত্যিই দারুণ রেসপন্স পেয়েছি। মিউজিক ভিডিওটি সবাই খুব উপভোগ করছে। সবচেয়ে মজা পেয়েছি সবাই যখন আমাকে বলছে, আরে আপনি তো ঢাকাতে আরও বেশি জ্যাম লাগিয়ে দিলেন (হাহাহা)!

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়ার এই ল্যাহেঙ্গা নিয়ে হচ্ছে প্রশংসা

এ গানে আপনার পরা লেহেঙ্গা নিয়ে খুব চর্চা হচ্ছে। কোন চিন্তা থেকে লেহেঙ্গাটা করা?


আপনি ঢাকার কথা চোখ বন্ধ করে চিন্তা করুন, সে চিত্রগুলো দেখতে পাবেন তারমধ্যে প্রথমেই আসবে ঢাকার রাস্তার লম্বা জ্যাম। আর সেই জ্যামে সারি সারি রঙিন হুডওয়ালা রিকশা! রিকশা আমাদের দেশের কালচারাল হেরিটেজের অংশও বটে। সেই চিন্তা থেকেই ‘ঢাকাতে জ্যাম’ গানে রিকশা মোটিফের পোশাক পরতে চেয়েছিলাম। পরে অতোশত না ভেবে সরাসরি যেখানে রিকশার হুড বানায় সেখানে গিয়ে মেটারিয়েল কিনে এনে তা কেটে দর্জি দিয়ে সেলাই করে ল্যাহেঙ্গা বানিয়ে ফেলেছি। যে জুতাটা পরেছিলাম সেটিরও মজার গল্প আছে। ফেলে দেব বলে ভেবেছিলাম, পরে সেটিকেই নতুন আদল দিয়ে এই গানে ব্যবহার করেছি। আমরা যে সাসটেইবল ফ্যাশনের কথা বলি, এই গানে আমি প্রকৃত অর্থেই সেটি করতে পেরেছি! আমার আইডিয়াটা গানের আমেজের সঙ্গে মিলেমিশে একাকার হয়েছে। এজন্যই হয়ত সবাই এতো পছন্দ করছে।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে নবাগত চিত্রনায়ক শিশির সরদার

এ ভিডিওতে নায়িকাদের মতো পারফর্ম করেছেন? শুটিং অভিজ্ঞতা কেমন ছিল?


শুধু মিউজিক ভিডিও নয়, স্টেজে গাইতে গেলেও আমি পারফর্ম করতে পছন্দ করি। আর এ গানটিও এমনিতেই এনার্জিটিক। ফলে এখানে যেমন পারফর্ম ডিমান্ড করে আমি সেভাবেই করার চেষ্টা করেছি। তবে গানটি খুব বড় ছিল বলে একা অতোখানি পারফর্ম করতে চাইনি। তাই আমার সঙ্গে দুজন পেশাদার মডেল কাস্ট করেছি। একজন নবাগত চিত্রনায়ক শিশির সরদার, অন্যজন নাফিজা নুসরাত। তারা দারুণ পারফর্ম করেছেন।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে নায়িকাদের মতো নেচেছেন কর্ণিয়া

আর শুটিং করেছি রাজধানীর গুলশান চৌরাস্তার মোড়ে, তেজগা মেইন রোডে এবং মিরপুরের সুন্দর সাজানো গোছানো একটি গলিতে। ভীষণ গরমের মধ্যে এমন জমকালো পোশাক পরে মেইন রোডে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন বুঝতেই পারছেন। তবে বাংলাদেশ পুলিশের অনুমতি নিয়ে কাজটি করেছি বলে তারা আমাকে ভীষণ সহায়তা করেছেন। নয়ত এভাবে মেইন রোডে শুটিং করা সম্ভব হতো না। দুদিন শুটিং করে পুরো কাজ শেষ করেছি।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে মডেল নাফিজা নুসরাত

ব্যয়বহুল ভিডিওটি নিজের আয়োজনে করে নিজস্ব ইউটিউব চ্যানেল ‘কর্ণিয়া’তে প্রকাশ করেছেন। চ্যানেলটি তুলনামূলক নতুন। রেভিনিউ উঠে আসার ব্যাপারটায় একটু চাপ হয়ে গেল না?


হ্যা, এটা সত্যি যে এই মিউজিক ভিডিওটি বেশ ব্যয়বহুল। তবে আমি নিজের চ্যানেলে দিয়েছি বলে কোন চাপ অনুভব করছি না। কারণ, শুধুমাত্র রেভিনিউ তুলে আনার জন্য গান করি না। আমি শিল্পী, আমার কাজই হলো শৈল্পিক স্বত্তাকে তৃপ্ত করা। সেদিক বিবেচনায় এই গানটি একটি বড় আয়োজনের ভিডিও ডিমান্ড করছিল। এজন্য কাজটি এভাবে করেছি। ফাইনাল যে আউটপুট আমি পেয়েছি তাতে খুব খুশি। দর্শক পছন্দ করছে, এজন্য সব কষ্ট সার্থক মনে হচ্ছে।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়া

শাকিব খান আপনাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। সম্প্রতি এমন একটি খবর এসেছে গণমাধ্যমে। এ প্রসঙ্গে কি বলবেন?


প্রথমেই বলে নিতে চাই, শাকিব খান সরাসরি আমাকে প্রস্তাব দিয়েছিলেন এমনটি নয়। তাছাড়া যে প্রস্তাবটি আমি তার ছবিতে কাজ করার জন্য পেয়েছিলাম, সেটি কোন ভিন্ন চরিত্রে অভিনয় নয়। প্রথমে তার একটি সিনেমায় (অবশ্যই ছবিটির নাম এখন আর বলতে চাই না) একটি গান গাওয়ার প্রস্তাব পাই। সেটি পাওয়াটা স্বাভাবিক। বেশ রিদমিক গান ছিল সেটি, আমি যে ধরনের গান বেশি করি আর কি। ফলে সিনেমা সংশ্লিষ্টরা আমাকেই অনুরোধ করেন, সেই গানের ভিডিওতে যেন আমি পারফর্ম করি। কিন্তু সে সময় আসলে নিজেকে বড়পর্দায় দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম না। এজন্য তাদের বিনয়ের সঙ্গে প্রস্তাবটি ফিরিয়ে দিই। পরে অবশ্য সেই গানটিও আর আমার গাওয়া হয়নি!

;