২৭ অক্টোবর থেকে বন্ধ থাকবে শাবির টিকাদান কার্যক্রম

, ক্যাম্পাস

শাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 00:28:18

শাহজলাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা থেকে বন্ধ থাকবে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম। পরবর্তীতে সরকারি নির্দেশ মোতাবেক পুনরায় টিকাদান শুরু হবে। 

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, আগামী ২৫ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত শাবির মেডিকেল সেন্টারে করোনা টিকার প্রথম ডোজ প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে। ২৭ অক্টোবর দুপুর দুইটার পর থেকে এ কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে সরকার নির্দেশ মোতাবেক পুনরায় টিকাদান কার্যক্রম শুরু হবে।

এছাড়া তিনি বলেন, ভর্তি পরীক্ষার জন্য ২২ থেকে ২৪ অক্টোবর পর্যন্ত টিকা কার্যক্রম বন্ধ থাকবে।

এদিকে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, যেসকল শিক্ষার্থী করোনার টিকার জন্য রেজিস্ট্রেশন করেনি, যারা রেজিস্ট্রেশন করেছে কিন্তু টিকার এসএমএস আসেনি, যারা জন্ম সনদ দিয়ে রেজিস্ট্রেশন করেছে বা করতে পারেনি এরূপ সকল শিক্ষার্থীকে মেডিকেল সেন্টারে উপস্থিত হয়ে ২৭ অক্টোবর দুইটার আগে টিকা গ্রহণ সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়েছে। টিকার রেজিস্ট্রেশন সম্পন্ন করলে তার কপি, জন্ম সনদ ও স্টুডেন্ট আইডি কার্ডের ফটোকপি মেডিকেল সেন্টারে জমা দিতে বলা হয়েছে।

উল্লখ্য, গত ১৬ অক্টোবর থেকে শাবির মেডিকেল সেন্টারে 'আগে আসলে আগে টিকা পাবেন ' এর ভিত্তিতে টিকাদান কার্যক্রম শুরু হয়। এদিন মাস্টার্স ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা টিকা নিয়েছেন। পরদিন থেকে যেকোনো বর্ষের শিক্ষার্থী টিকা নিতে পারছেন। মেডিকেল সেন্টারে শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হচ্ছে। 

এ সম্পর্কিত আরও খবর