নতুন ছন্দে শাবিপ্রবি, শুরু আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতা

, ক্যাম্পাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 02:25:17

গ্রুপওয়ার্ক, খেলাধুলা, নাট্য মঞ্চায়ণ, সভা-সমিতি, পড়ালেখা সব মিলিয়ে নতুন এক ছন্দে ফিরেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। গত ২ নভেম্বর থেকে এই বৈচিত্র বিরাজ করছে পুরো ক্যাম্পাস জুড়ে। এর মধ্যে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের মধ্যে ফিরেছে প্রাণচাঞ্চল্যতা। শুরু হয়েছে প্রতিযোগিতার আসর, পুরোদমে ক্লাস, গবেষণা এবং পাশাপশি ভ্রমণসহ সবকিছুই।

দীর্ঘদিন দিন পর শুরু হয়েছে বিভিন্ন বিভাগের মধ্যে আন্তঃবিভাগ প্রতিযোগিতা। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে 'আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্ট-২০২১' প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সবগুলো বিভাগই অংশগ্রহন করছে।

ছবি: বার্তা২৪.কম

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকাল ৩ টায় এ টুর্ণামেন্টর উদ্ভোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, ছাত্রউপদেশ ও নির্দেশনা পরিচালক, প্রক্টর, প্রধান প্রকৌশলী ও বিভিন্ন বিভাগের সিনিয়র শিক্ষকবৃন্দ।

ক্যাম্পাসে খেলার আমেজ পুনরায় ফিরে আসায় উচ্ছ্বাস প্রকাশ করেছে শিক্ষার্থীরাও। লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আশরাফুল ইসলাম জানান, দেড় বছর পর ক্যাম্পাসে খেলতে পারছি অনেক ভালো লাগছে। করেনার দীর্ঘ ঘরবন্দিজীবনের পরিসমাপ্তি হয়েছে। খেলা, পড়ালেখা, বন্ধুবান্ধবদের সাথে আড্ডা সব মিলিয়ে সুন্দর একটা সময় পার করছি। বিভিন্ন হতাশারও অবসান হয়েছে বলেও জানায় সে।

এ সম্পর্কিত আরও খবর