হাফ ভাড়া নিয়ে বিতণ্ডায় শিক্ষার্থীকে মারধর, ৯ বাস আটক

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 14:57:29

হাফ ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ‘মিরপুর মেট্রো সার্ভিস’ পরিবহনের নয়টি বাস আটক করে রেখেছেন বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কলেজের প্রধান ফটকের সামনে মিরপুর রোড থেকে আসা বাসগুলো আটক করেন তারা। আটক বাসগুলো কলেজের পাশের নায়েমের গলিতে রাখা হয়েছে।

শিক্ষার্থীরা জানান, বিকেল তিনটার দিকে রাজধানীর শ্যামলী বাস স্ট্যান্ড এলাকায় হাফ ভাড়া নিয়ে বাসের সহকারীর সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এতে ওই বাসে থাকা ঢাকা কলেজের তিন শিক্ষার্থী আহত হন।

এছাড়াও বাসে হাতাহাতির এক পর্যায়ে বাসটির চালক ও সহকারীর বিরুদ্ধে ওই শিক্ষার্থীদের সঙ্গে থাকা দুটি স্মার্টফোন এবং নগদ পাঁচ হাজার টাকা জোর করে ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন ভুক্তভোগী শিক্ষার্থীরা।

আটক বাসগুলোর চালকরা জানান, আমরা এ ব্যাপারে কিছুই জানি না। ঢাকা কলেজের সামনে থেকে আমাদের ধরে এনে এখানে আটকে রাখা হয়েছে। আমরা মালিকদের জানিয়েছি, তারা ব্যবস্থা নেবেন।

এ বিষয়ে নিউমার্কেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সাহেব আলী বলেন, ঘটনাটি শ্যামলী এলাকার। পরে শিক্ষার্থীরা এখানে বাস আটক করেছে। আমরা খবর পেয়ে এসেছি। কলেজ প্রশাসন ও মালিকপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

এ সম্পর্কিত আরও খবর