খু‌বি শিক্ষার্থী রূপক সাহা 'বঙ্গবন্ধু স্কলার' নির্বা‌চিত

, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-29 20:06:56

খুলনা বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য ডিসিপ্লিনের ১৪ ব্যাচের শিক্ষার্থী রূপক কুমার সাহা ‘বঙ্গবন্ধু স্কলার’ হিসেবে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দেশের সরকারি, বেসরকারি ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় এর স্নাতকোত্তর পর্যায়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্য হতে ১৩টি অনুষদের ১৩ জন মেধাবী শিক্ষার্থীকে ‘বঙ্গবন্ধু স্কলার’ হিসেবে চূড়ান্তভাবে নির্বাচন করা হয়। এর মধ্যে চারুকারু অধিক্ষেত্র থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য ডিসিপ্লিনের ১৪ ব্যাচের শিক্ষার্থী রূপক কুমার সাহাকে নির্বাচিত করা হয়।

এদিকে ‘বঙ্গবন্ধু স্কলার’ নির্বাচিত হওয়ায় ভাস্কর্য ডিসিপ্লিনের ১৪ ব্যাচের শিক্ষার্থী রূপক কুমার সাহাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, মেধাবী শিক্ষার্থী হিসেবে তার এই অর্জন বিশ্ববিদ্যালয়ের সুনাম ও ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তিনি তার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

‘বঙ্গবন্ধু স্কলার’ এর তালিকায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) থেকে রয়েছেন ৭ জন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ১ জন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ১ জন, ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ১ জন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ১ জন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ১ জন এবং খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) থেকে রয়েছেন ১ জন।

এ সম্পর্কিত আরও খবর