জগন্নাথ হল ছাত্রলীগের নির্বাচনী কর্মীসভা

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 15:04:41

আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল শাখা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) বিকালে জগন্নাথ হলের অক্টোবর স্মৃতিভবনের টেলিভিশন কক্ষে এই সংলাপ ও সভা অনুষ্ঠিত হয়।

সভায় হলের শিক্ষার্থীরা আবাসন, স্যানিটেশন, মশার উপদ্রবসহ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন ছাত্রলীগ নেতাদের কাছে। এছাড়াও আগামী সংসদ নির্বাচনে কেমন নেতৃত্ব দেখতে চায় এ বিষযে শিক্ষার্থীরা তাদের মতামত তুলে ধরেন।

ছাত্রলীগ নেতারা শিক্ষার্থীদের এসব সমস্যার কথা শুনেন এবং সমস্যা সমাধানে পরামর্শসহ কার্যকর পদক্ষেপ নিতে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার আশ্বাস দেন। এ সময় শিক্ষার্থীদের মাঝে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন ছাত্রলীগের নেতারা।

কর্মী সভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাবেক সহ-সভাপতি সুপ্রিয় কুন্ডু রাজেশ, সাংগঠনিক সম্পাদক সজীব বিশ্বাস, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক অসীম কুমার বৈদ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বর্তমান সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন, জগন্নাথ হল ছাত্রলীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি শোভন বসাক মুন ও সাধারণ সম্পাদক উৎপল বিশ্বাস।

এই ‘শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মীসভা’ কর্মসূচি ঢাবির বিভিন্ন হল ও ইনস্টিটিউটগুলোতে ধারাবাহিকভাবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে বলে জানায় বিশ্বিবিদ্যালয় ছাত্রলীগ।

এ সম্পর্কিত আরও খবর