জবিতে আন্ত:বিভাগ ভলিবলে চ্যাম্পিয়ন অর্থনীতি ও উদ্ভিদবিজ্ঞান বিভাগ

বিবিধ, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 13:23:31

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) চতুর্থ আন্ত:বিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে অর্থনীতি বিভাগ ও উদ্ভিদবিজ্ঞান বিভাগ। ছাত্রদের প্রতিযোগিতায় মনোবিজ্ঞান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় অর্থনীতি বিভাগ এবং ছাত্রীদের প্রতিযোগিতায় অর্থনীতি বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় উদ্ভিদবিজ্ঞান বিভাগ।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ প্রাঙ্গণে আলাদা আলাদা ফাইনাল ম্যাচ এবং পরবর্তীতে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় ক্রীড়া উপ-কমিটির (ভলিবল,বাস্ককেটবল হ্যান্ডবল) আহবায়ক অধ্যাপক ড. মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষাকেন্দ্র বিভাগের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে সেরা খোলোয়াড় মনোনীত হন অর্থনীতি বিভাগের তামিম হাসান এবং ছাত্রীদের মধ্যে সেরা খোলোয়াড় মনোনীত হন উদ্ভিদবিজ্ঞান বিভাগের রোকসানা খাতুন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর ড. মোস্তফা কামাল, সহকারী প্রক্টর, বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চতুর্থ আন্ত:বিভাগ ভলিবল প্রতিযোগিতা উদ্ধোধন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর