স্থবিরতা দূর করতে শনিবারও অফিস করবেন জবি উপাচার্য

বিবিধ, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-30 23:14:08

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিদ্যমান একাডেমিক, দাফতরিক ও প্রশাসনিক স্থবিরতা দূর করতে শনিবারও অফিস করবেন বলে জানিয়েছেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।

ড. সাদেকা হালিম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বেশ কিছু সংকট আছে। সবকিছু একদিনে সমাধান সম্ভব নয়। একটা একটা করে সমাধান করতে হবে।বিশ্ববিদ্যালয়ে বিদ্যমান স্থবিরতা দূর করতে আমি শনিবারও অফিস করবো।

ফুলেল শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আহ্বায়ক আবু সাঈদ চৌধুরী, সদস্য সচিব অপূর্ব চৌধুরী, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মো. আশিকুজ্জামান আশিক, সকালের সময়ের তোহা ইসলাম, ঢাকা মেইলের সাহাদাত হোসেন অনু, সাবেক কার্যনির্বাহী সদস্য ও আজকালের খবরের তৌফিকুর রহমানসহ সাংবাদিক সমিতির সদস্যরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম। গত ১১ নভেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তৎকালীন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ সম্পর্কিত আরও খবর